নিজের বায়োপিকে কাকে চাইছেন সিন্ধু, জেনে নিন

আরও একটা বায়োপিকে কাজ করার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে তাঁর।

Updated By: Sep 3, 2019, 02:01 PM IST
নিজের বায়োপিকে কাকে চাইছেন সিন্ধু, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রীড়াজগতের একাধিক তারকার বায়োপিক ইতিমধ্যেই রূপোলি পর্দায় জায়গা করে নিয়েছে। মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে শচীন তেণ্ডুলকর। ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকের কাজও শুরু হয়েছে। পিভি সিন্ধুর বায়োপিক তৈরির পরিকল্পনাও করে ফেলেছেন বলিউড তারকা তথা প্রযোজক সোনু সুদ।

সিন্ধুর জীবনের ওপর তৈরি ছবিতে বিশ্বচ্যাম্পিয়নশিপে সোনা জয়ই হবে ক্লাইম্যাক্স সিন। এ বিষয়ে সিন্ধু এক সাক্ষাত্‍কারে জানান,"হ্যাঁ, উনি আমাকে আইডিয়ার কথা বলেছেন। খুব বেশি কথা হয়নি। এই ছবির জন্য যেটা সেরা হবে উনি সেটাই করবেন। ওনার ওপর আমার আস্থা আছে।"

 

সিন্ধুর বায়োপিক! ছবিতে তাঁর ভূমিকায় কাকে দেখতে চাইবেন সিন্ধু? আগেও বলেছিলেন, এবার বললেন সেই একই কথা। নিজের চরিত্রের জন্যে দীপিকা পাডুকোনই পছন্দ সিন্ধুর। হায়দরাবাদী শাটলার বলেন, "দীপিকা পাডুকোনকেই আমি আমার বায়োপিকে দেখতে চাই। ও দারুন অভিনেত্রী। উনি নিজে ব্যাডমিন্টন খেলেছেন। খেলাটা সম্পর্কেও ওর একটা ধারণা রয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত পরিচালক-প্রযোজকরাই নেবেন।"  

আরও পড়ুন - হিমেশের ছবির জন্য ফের একটি গান রেকর্ড করে ফেললেন রানু মন্ডল

কপিল দেবের বায়োপিক '৮৩' তে হাবি রনবীর সিংয়ের সঙ্গেই কাজ করছেন দীপিকা। আরও একটা বায়োপিকে কাজ করার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে তাঁর। এদিকে প্রথমে সিন্ধুর বায়োপিকে কোচ পুলেল্লা গোপীচাঁদের ভূমিকায় স্বয়ং সোনু সুদকে দেখা যাবে বলে জানিয়েছিলেন সোনু নিজেই। কিন্তু এখন শোনা যাচ্ছে গোপীচাঁদের চরিত্রে অভিনয় করতে পারেন অক্ষয় কুমার।

.