চারিদিকে মরুভূমির শূন্যতা, 'ভুতুড়ে বিমান'-এ উঠে পড়লেন R Madhavan!

 যাত্রী বলতে একাই উপস্থিত ছিলেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2021, 05:17 PM IST
চারিদিকে মরুভূমির শূন্যতা, 'ভুতুড়ে বিমান'-এ উঠে পড়লেন R Madhavan!

নিজস্ব প্রতিবেদন : পিন পড়লেও আওয়াজ শোনা যাবে। কেউ কোথাও নেই, চারিদিক জন মানব শূন্য। দুবাই-এর বিমানবন্দরে যেন মরুভূমির শূন্যতা। যাত্রী বলতে একাই উপস্থিত ছিলেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। সেই ছবিই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরছেন অভিনেতা। 

এই মুহূর্তে 'আমেরিকি পণ্ডিত' (Ameriki Pandit) ছবির শ্যুটিংয়ে দুবাইতে গিয়েছেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। দুবাই  Dubai বিমানবন্দরে নামার পরই সেখানকার জন মানব শূন্য, গা ছমছমে চিত্র তুলে ধরেছেন অভিনেতা। তবে শুধু বিমানবন্দরে কেন, বিমানে উঠতেও ধরা পড়ল সেই একই ছবি। যাত্রী বলতে অভিনেতা একাই, হঠাৎ করে দেখলে মনে হবে ভৌতিক কোনও বিমানে উঠে পড়েছেন। তেমন কথাই বলেও ফেললেন অভিনেতা। একইভাবে বিমানবন্দরের নির্জন লাউঞ্জের ভিডিয়োও শেয়ার করেছেন তিনি। একের পর এক ভিডিয়ো শেয়ার করে মাধবন লিখেছন, ''ছবিটা ২৬ জুলাই ২০২১-এর। ছবিটা মজার কিন্তু দুঃখজনক। এই পরিস্থিতির শীঘ্রই সমাপ্তি ঘটুক। প্রার্থনা করুন, সকলেই যেন তাঁদের প্রিয়জনদের সঙ্গে থাকতে পারেন।''

আরও পড়ুন-বিমানবন্দরে নেমে ছেলে আজাদকে নিয়ে মাটিতে কেন বসে পড়লেন Aamir? প্রশ্ন নেটিজেনদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by R. Madhavan (@actormaddy)

 করোনা মহামারী সারা পৃথিবীর ছবিটাই যেন এক ঝটকায় বদলে দিয়েছে। সুরক্ষার কারণেই বিমানবন্দরে জারি অতিরিক্ত সতর্কতা। আন্তর্জাতিক বিমান চালু হলেও তাতে যাত্রী প্রায় নেই বললেই চলে। সেই ছবিই উঠে এসেছে অভিনেতা মাধবনের ক্যামেরায়। প্রসঙ্গত, কিছুদিন আগেই নেটফ্লিক্সের #Decoupled-সিরিজের প্রথম সিজনের শ্যুটিং শেষ করেছেন আর মাধবন। আর এবার তিনি 'আমেরিকি পণ্ডিত' (Ameriki Pandit) ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)