Rachna Banerjee on R G Kar Protest: 'মুখ্যমন্ত্রী এত কাজ করেছেন, তাঁকে নিয়ে এমন কুত্‍সা!', রচনার নিশানায় এবার 'রাম-বাম'...

Rachana Banerjee: বৃহস্পতিবার হুগলি জেলাশাসক কার্যালয়ে আসেন হুগলির তৃণমূল সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর সংসদ এলাকার উন্নয়ন নিয়ে জেলা শাসকের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে আর জি কর-কাণ্ড নিয়ে আবার মুখ খোলেন তিনি। 

Updated By: Aug 22, 2024, 07:03 PM IST
Rachna Banerjee on R G Kar Protest: 'মুখ্যমন্ত্রী এত কাজ করেছেন, তাঁকে নিয়ে এমন কুত্‍সা!', রচনার নিশানায় এবার 'রাম-বাম'...

বিধান সরকার: আর জি করে (R G Kar Protest) ডাক্তারি পড়ুয়ার ধর্ষণ ও খুনের প্রতিবাদে সাধারন মানুষের ভিড়ে মুখোশ পরে রাম বাম মিশে যাচ্ছে,তারাই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুৎসা করছে,বৃহস্পতিবার এমনই দাবি করলেন হুগলির সাংসদ ও অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)।

আরও পড়ুন- Sreelekha Mitra | Mahua Moitra: কদর্য পোস্টে মহুয়াকে টার্গেট শ্রীলেখার, রুচি নিয়ে উঠছে প্রশ্ন...

বৃহস্পতিবার হুগলি জেলাশাসক কার্যালয়ে আসেন হুগলির তৃণমূল সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর সংসদ এলাকার উন্নয়ন নিয়ে জেলা শাসকের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে আর জি কর-কাণ্ড নিয়ে আবার মুখ খোলেন তিনি। আর জি কর-কাণ্ডে যেভাবে তাঁকে নিয়ে বা সৌরভ গাঙ্গুলিকে নিয়ে সমাজমাধ্যমে ট্রোল হচ্ছে তার জবাব দেন অভিনেত্রী সাংসদ।

রচনা বলেন, 'কেন এমন করা হবে আমরা তো মানুষ। দোষীর ফাঁসির দাবি আমরাও করছি'। রচনা আরও বলেন, 'পাঁচশো জন সাধারণ মানুষের প্রতিবাদের মাঝে ত্রিশ জন রাম বাম ঢুকে পড়ছে মুখোশ পরে আর তারাই প্রতিবাদ ছেড়ে নিজেদের স্বার্থসিদ্ধি করতে রাজনীতি শুরু করে দিচ্ছে। যেখানে সকলের একটাই দাবি যে দোষীর কঠোর সাজা হোক, ফাঁসি হোক। সেখানে বাংলার জন্য যে মহিলা মুখ্যমন্ত্রী এত কাজ করেছে তাঁকে নিয়েও কুরুচিকর মন্তব্য করছে এই রাম আর বাম। প্রতিবাদের আসল দাবি থেকে সরে সাধারণ মানুষের সাথে গিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে রাম বাম'।

আরও পড়ুন- Director Missing: পুলিসের সমন পেয়ে কলকাতায় এসে নিখোঁজ পরিচালক! মমতার থেকে সাহায্য প্রার্থনা কঙ্গনার...

আর জি করে আর জি করে ডাক্তারি পড়ুয়ার ধর্ষণ ও খুনের ঘটনায় নির্যাতিতার জন্য প্রতিবাদ করতে গিয়ে একটি ভিডিয়োতে কেঁদে ফেলেন রচনা। সেখান থেকেই তাঁকে ঘিরে শুরু হয় ট্রোলিং। সে প্রসঙ্গই রচনা বলেন, 'আমার তৃণমূলের সঙ্গে যাত্রা শুরু হওয়ার পর থেকে ট্রোল হচ্ছি। যদিও এতে আমার কিছু যায় আসে না'। কিছুদিন আগেই আরজি কর কান্ডে চুঁচুড়ায় তৃণমূলের প্রতিবাদ মিছিলে যোগ দিয়েছিলেন হুগলির সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.