করোনা আতঙ্কের মধ্যেই ফের মা হলেন প্রাক্তন মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়

রবিবার সকালে নিজের ইনস্টা হ্যান্ডেলেই এই সুখবর দেন ডিম্পি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 12, 2020, 03:07 PM IST
করোনা আতঙ্কের মধ্যেই ফের মা হলেন প্রাক্তন মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মধ্যেই সুখবর শোনালেন প্রাক্তন মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়। ডিম্পি পুত্র সন্তানের মা হয়েছেন বলে জানা যাচ্ছে। রবিবার সকালে নিজের ইনস্টা হ্যান্ডেলেই এই সুখবর দেন ডিম্পি।

ডিম্পির ইনস্টা পোস্ট থেকে জানা যাচ্ছে, শনিবার সকালে পুত্র সন্তানের মা হয়েছেন ডিম্পি। ছেলের নাম রেখেছেন আরিয়ান। ইনস্টাগ্রামে ছোট্ট আরিয়ানের ছোট্ট দুটি পায়ের ছবি শেয়ার করে এখবর জানান প্রাক্তন মডেল। যার ক্যাপসালে ডিম্পি গঙ্গোপাধ্যায় লেখেন, ''Born on the eve of Easter..my little Bunny Blue is here! Aryaan Roy 11.04.2020.''

আরও পড়ুন-স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের জন্য ভেজিটেবল স্প্যাগেটি বানালেন শ্রেয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১৯-এর ডিসেম্বর মাসে দ্বিতীয় বার মা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দেন ডিম্পি গঙ্গোপাধ্যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন! আশঙ্কায় মায়ের সঙ্গে ছোটবেলার স্মৃতি হাতরাচ্ছেন অমিতাভ

তিক্ত অভিজ্ঞতা নিয়ে রহুল মহাজনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর ২০১৫ সালে দ্বিতীয়বারের জন্য কলকাতার ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পি। তারপর থেকে রোহিতের সঙ্গে সুখে ঘরকন্যা করছেন প্রাক্তন মডেল, তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। ২০১৬ সালে প্রথমবার মা হন ডিম্পি। মেয়ের নাম রাখেন রিয়ানা। এই মুহূর্তে দুবাইতে রয়েছেন ডিম্পি। 

প্রসঙ্গত ২০১০ সালে একটি টেলিভিশনের রিয়েলিটি শোয় 'স্বয়ম্বর' যোগ দেওয়ার পরই রাহুল মহাজনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কলকাতার মেয়ে ডিম্পি। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই শুরু হয় অশান্তি। রাহুল মহাজনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন ডিম্পি। শেষপর্যন্ত ২০১৫ সালে রাহুল-ডিম্পির বিবাহবিচ্ছেদ হয়। পরবর্তীকালে ছেলেবেলার বন্ধু তথা ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ডিম্পি। ২০১৫ সালে বিয়ে করেন রোহিত ও ডিম্পি। ২০১৬ সালে তাঁদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।  

.