Raj Chakraborty: টিটাগড়ে রাজ চক্রবর্তীর ওপর 'হামলা', অভিযোগ দুই স্থানীয় দুষ্কৃতীর বিরুদ্ধে

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ব্যারাকপুরের পুলিস কমিশনার, জয়েন্ট সিপি ক্রাইম। 

Updated By: Jan 25, 2022, 07:56 PM IST
Raj Chakraborty: টিটাগড়ে রাজ চক্রবর্তীর ওপর 'হামলা', অভিযোগ দুই স্থানীয় দুষ্কৃতীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার টিটাগড়ে দলীয় কর্মসূচীর পর একটি পার্কের উদ্বোধনে গিয়েছিলেন ব্যারাকপুরের(Barrackpore) বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। সেখানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূলের(TMC) নেতারাও। তারই মাঝে তাঁর উপর চড়াও হয় দুই দুষ্কৃতী, এমনটাই অভিযোগ। 

টিটাগড়ের বড়ো মসজিদের কাছে দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিধায়ক রাজ চক্রবর্তী। সেখান থেকে বেরিয়ে আরও একটি অনুষ্ঠানে যাওয়ার সময় তার ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। প্রথমে রাজ চক্রবর্তীকে ঘিরে ধরে তাঁকে ধাক্কা দেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু তাঁর নিরাপত্তারক্ষী থাকার কারণে দুষ্কৃতীরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে ব্যর্থ হয়, এরপর দুষ্কৃতীরা তাঁর নিরাপত্তারক্ষীদের ওপর হামলা করে। তৎক্ষণাৎ তৃণমূল কর্মীরা একত্রিত হওয়ায় রক্ষা পান বিধায়ক রাজ চক্রবর্তী। এরপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। সেসময় এলাকা ছেড়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী।

আরও পড়ুন: Amitabh Bachchan-Prosenjit Chatterjee: পর্দায় ফিরছেন 'কাকাবাবু', 'বুম্বাকে শুভ কামনা' অমিতাভ বচ্চনের

পারভেজ ও গিয়াসু নামের দুই দুষ্কৃতীর বিরুদ্ধে অভিযোগ ওঠে।  এলাকার বাসিন্দাদের কথা অনুযায়ী, এরা স্থানীয় দুষ্কৃতী। এরা একসময় ছিল মনীশ শুক্লা ঘনিষ্ঠ কিন্তু কিছুদিন আগেই এরা তৃণমূলে যোগদান করে। এরা স্থানীয় এলাকায় নানা দুষ্কৃতীমূলক কাজকর্ম করে। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ব্যারাকপুর পুলিস কমিশনার মানস কুমার ভার্মা,ব্যারাকপুর পুলিশ কমিশনারে জয়েন্ট সিপি অজয় ঠাকুর,খরদা থানার ভারপ্রাপ্ত আধিকারিক । পাশাপাশি সেখানে উপস্থিত হন বিধায়ক সুবোধ অধিকারী, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.