ছুটির দিনে ড্রয়িং রুমের জানালা দিয়েই কলকাতার সঙ্গে ছেলের পরিচয় করালেন রাজ

রবিবার ছেলে যুবানের নতুন একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ। ছুটির দিনে ছুটির মেজাজে দেখা যাচ্ছে পরিচালক, প্রযোজককে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 20, 2020, 01:03 PM IST
ছুটির দিনে ড্রয়িং রুমের জানালা দিয়েই কলকাতার সঙ্গে ছেলের পরিচয় করালেন রাজ

নিজস্ব প্রতিবেদন : রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে যুবানকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। রবিবার ছেলে যুবানের নতুন একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ। ছুটির দিনে, ছুটির মেজাজে দেখা গেল পরিচালক, প্রযোজককে।

ভিডিয়োতে নিজের বাড়ির ড্রয়িং রুমের জানালায় বসে ছোট্ট যুবানের সঙ্গে দেখা যাচ্ছে রাজকে। যেখানে তিনি কলকাতার সঙ্গে ছোট্ট যুবানের পরিচিতি করানোর চেষ্টায় রয়েছেন। কোনদিকে সেকেন্ড ব্রিজ ও কোথায় হাওড়া ব্রিজ রয়েছে, সেটাই ছেলেকে বোঝানোর চেষ্টায় রয়েছেন রাজ। ভিডিয়োটি যে অনেক ভোরে শ্যুট করা হয়েছে, তা রাজের কথা শুনেই বোঝা যাচ্ছে। রাজ বলছেন, ''কলকাতার সবাই এখন ঘুমোচ্ছে'', যুবানের হয়ে রাজকে বলতে শোনা গেল, ''আমি উঠে পড়েছি অনেকক্ষণ, সবাই উঠে পড়ো।'' ছেলে যুবানকে সিম্বা বলেও আদর করতে দেখা যাচ্ছে রাজকে। 

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

আরও পড়ুন-'ঘরে বাইরে আজ'-এর বৃন্দা এবার গোয়েন্দাগিরিতে, দময়ন্তীর ভূমিকায় তিনি ঠিক কেমন?

গত শনিবার বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। ছোট্ট যুবানের বয়স দেখতে দেখতে এক সপ্তাহ হয়ে গিয়েছে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। (প্রসঙ্গত প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানেই মা হয়েছেন কোয়েল মল্লিকও) জন্মের সময় শুভশ্রীর ছেলের ওজন হয়েছিল ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। যুবানের জন্মের দিন বিকেলেই অনুরাগীদের জন্য ছেলের প্রথম ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী নিজেই।