শুভশ্রী অসুস্থ, তা সত্ত্বেও খাটিয়ে মারছে ছেলে রাজ, রেগে গেলেন শাশুড়িমা

ছেলেকে বললেন, দেখ, যেন ছোট্ট একটা মেয়ে শুয়ে আছে। 

Updated By: Jan 11, 2020, 06:10 PM IST
শুভশ্রী অসুস্থ, তা সত্ত্বেও খাটিয়ে মারছে ছেলে রাজ, রেগে গেলেন শাশুড়িমা

নিজস্ব প্রতিবেদন:  গায়ে জ্বর, রাজের মা লীলা চক্রবর্তীর কোলের মধ্যেই শুয়ে রয়েছেন শুভশ্রী (Subhashree Ganguly)। শুয়ে শুয়েই শাশুড়ি মায়ের পায়ে হাত বুলিয়ে দিচ্ছেন। বলছেন, ''তোমার পা-টা কী ঠাণ্ডা, দেখো আমার হাতটা কী গরম।'' বৌমার কাণ্ড দেখে তাঁকে আদরে ভরিয়ে দিলেন লীলা দেবী। ছেলেকে বললেন, দেখ, যেন ছোট্ট একটা মেয়ে শুয়ে আছে। 

শনিবার নিজের ফেসবুকে শাশুড়ি-বৌমার আদর ও আলাপচারিতার একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। যেখানে অসুস্থ বৌমাকে আদরে ভরিয়ে দিতে দেখা গেল শাশুড়ি মা লীলা চক্রবর্তীকে (রাজের মা)। শুভশ্রীর শিশুসুলভ কাণ্ড দেখে মাঝে মধ্যেই বলছেন, দেখ যেন ছোট্ট একটা মেয়ে। আবার মাঝে ছেলে রাজকে থামিয়ে কিছুটা বকেও দিলেন লীলা দেবী। ছেলের বিরুদ্ধে অভিযোগ, বৌমাকে দিয়ে রাজ নাকি খালি কাজ করায়, অন্য মেয়ে হলে কাজ না করে চলেই যেত। এখানেই শেষ নয়, রাজ কেন নিজে ঠাণ্ডা লাগার ভ্যাকসিন নিলেও শুভশ্রীকে (Subhashree Ganguly) কেন দেননি তা নিয়েও অভিযোগের অন্ত ছিল না লীলা দেবী। 

আরও পড়ুন-বিপন্ন বন্যপ্রাণ, ৩ মিলিয়ন ডলার অনুদান জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও

দেখুন শাশুড়ি-বৌমার আদর ও আলাপচারিতার এই ভিডিয়ো...

প্রসঙ্গত, পরিণীতার পর শুভশ্রী (Subhashree Ganguly) আপাতত রাজের প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ'র (Dharmayuddha) শ্যুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি অঙ্কুশের সঙ্গে একটি ছবিতেও দেখা যাবে শুভশ্রীকে। 

আরও পড়ুন- ক্রিকেট খেলতে গিয়ে মুখ থেঁতলে গেল শাহিদের, পড়ল ১৭টি সেলাই