Raj-Subhashree-র ছেলেকে Virat-Anushka-র মেয়ে বানালো এই চ্যানেল

 সেই যুবানকেই এবার বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা বলে চালিয়ে দিল বলিউড সিটি (Bollywood City) নামে একটি ইউটিউব চ্যানেল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 2, 2021, 06:31 PM IST
Raj-Subhashree-র ছেলেকে Virat-Anushka-র মেয়ে বানালো এই চ্যানেল

নিজস্ব প্রতিবেদন : রাজ-শুভশ্রীর (Raj Chakraborty- Subhashree Ganguly) ছেলে ছোট্ট যুবান এতদিনে নেটিজেনদের কাছে বেশ পরিচিত। তবে সেই যুবানকেই এবার বিরাট-অনুষ্কার মেয়ে বলে চালিয়ে দিল বলিউড সিটি (Bollywood City) নামে একটি ইউটিউব চ্যানেল।

অবাক হচ্ছেন তো? তবে এমনটাই ঘটেছে। বলিউড সিটি (Bollywood City) নামে ইউটিউব চ্যানেলের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে বিরাট-অনুষ্কার সন্তানকে দেশ-বিদেশের বিভিন্ন ক্রিকেটাররা কী কী উপহার পাঠিয়েছেন সেটাই প্রতিবেদনে উঠে এসেছে। তাতে বলা হয়েছে, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা, বীরেন্দ্র শেহবাগ, ডেভিড ওয়ার্নারদের তরফে আসা দামি উপহারের কথা। এই পর্যন্ত ঠিকঠাকই ছিল। তবে অবাক হতে হল ইউটিউব চ্যানেলের ভিডিয়োটি Thumbnail দেখে। যেখানে দেখা যাচ্ছে, বিরাট নীল রঙের টি-শার্ট পরে ছোট্ট শিশুকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ভালো করে দেখলেই বুঝতে পারবেন ওই শিশুটি আসলে রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যয়ের ছেলে যুবান।

আরও পড়ুন-Drug Case: এবার Sushant Singh Rajput-র বন্ধুকে আটক করল NCB 

বেশ বোঝা যাচ্ছে, কিছুদিন আগে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পোস্ট করা একটি ছবিকে ফটোশপ করা হয়েছে। যেখানে রাজের মুখের জায়গায় কায়দা করে বসানো হয়েছে বিরাটের মুখ। গোটা বিষয়টি উঠে শুভশ্রীর ফ্যান পেজের মাধ্যমে। তাঁরা আসল-নকল দুটি ছবি পাশাপাশি রেখে পোস্ট করেছেন।

বলিউড সিটি (Bollywood City) নামে ইউটিউব চ্যানেলটির এমন কর্ম খেয়াল করেছেন শুভশ্রীও। অভিনেত্রীকেও তাঁর ফ্যান পেজের মাধ্যমে উঠে আসা ছবিতে লাইক করতে দেখা গিয়েছে। তবে ওই পর্যন্তই, এরপর তিনি কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন-প্রথমবার ছবি পরিচালনায়, তিক্ত হয়ে যাওয়া সম্পর্কের গল্প বলবে Sreelekha -র ছবি

 গত সোমবার বিরাট-অনুষ্কা তাঁদের সন্তানের প্রথম ছবি পোস্ট করলেও তাতে ভামিকার মুখ দেখার উপায় ছিল না। প্রসঙ্গত, বলিউড সিটি (Bollywood City) নামক চ্যানেলটিই বিরুষ্কার সন্তানের জন্মের পর নকল ছবি দিয়ে ভিডিয়ো আপলোড করেছিল। যার ভিউও হয়েছিল প্রচুর। 

.