এবার ডিভোর্স হতে চলেছে রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্যরও

চলতি বছর শেষ হতে আর কটা দিনই মাত্র বাকি রয়েছে। আর দিন সাতেক কেটে গেলেই ফুরিয়ে যাবে ২০১৬। এমনিতেই এই বছরকে সেলিব্রিটি ব্রেক আপের বছর বলা হচ্ছে। একের পর এক সেলিব্রিটির সম্পর্ক ভেঙে গিয়েছে। এবার তালিকায় নতুন সংযোজন। রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্য। শোনা যাচ্ছিল, তিনি নাকি ডিভোর্সের আবেদন করেছেন। এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন রজনীকান্তের মেয়ে স্বয়ং।

Updated By: Dec 23, 2016, 02:43 PM IST
এবার ডিভোর্স হতে চলেছে রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্যরও

ওয়েব ডেস্ক: চলতি বছর শেষ হতে আর কটা দিনই মাত্র বাকি রয়েছে। আর দিন সাতেক কেটে গেলেই ফুরিয়ে যাবে ২০১৬। এমনিতেই এই বছরকে সেলিব্রিটি ব্রেক আপের বছর বলা হচ্ছে। একের পর এক সেলিব্রিটির সম্পর্ক ভেঙে গিয়েছে। এবার তালিকায় নতুন সংযোজন। রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্য। শোনা যাচ্ছিল, তিনি নাকি ডিভোর্সের আবেদন করেছেন। এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন রজনীকান্তের মেয়ে স্বয়ং।

আরও পড়ুন শিবঠাকুরের থেকে যে পাঁচটি জিনিস শিখলে আপনি আরও ভালো মানুষ হবেন

সৌন্দর্য্য তাঁর টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, 'আমার বিয়ের বিষয়ে যে কথা আপনারা শুনেছেন, সেই কথা সত্যি। আমরা বেশ কিছু দিন ধরেই আলাদা থাকছি। ডিভোর্সের আবেদনও করেছি। তবু, আশা করব, আমার পরিবারের কথা প্রকাশ্যে আলোচনা করবেন না আপনারা।' প্রসঙ্গত, সৌন্দর্য্যের বিয়ে হয় ২০১০ সালের ৩ নভেম্বর শিল্পপতি অশ্বিন রামকুমারের সঙ্গে। তাঁদের দু'জনের একটি পূত্রসন্তানও রয়েছে। ২০১৫ সালের ৬ মে, তাঁদের ছেলের জন্ম হয়।

আরও পড়ুন  ভারতীয় ছেলে এবং মেয়েদের বিয়ে নিয়ে কী মত জেনে নিন সমীক্ষায়