Raju Srivastava, জ্ঞান ফিরেছে, ১৫ দিন লড়াইয়ের পর সুস্থ হচ্ছেন রাজু শ্রীবাস্তব

অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের। টানা ১৫ দিন AIIMS-এ ভর্তি রয়েছেন কমেডিয়ান। দিল্লিতে ৬ সদস্যের চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রাজু।  ANI-সূত্রে খবর, রাজু শ্রীবাস্তবের ব্যক্তিগত সহকারী জানিয়েছেন রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। আর এখবর তাঁকে AIIMS-এর তরফেই জানানো হয়েছে। এর আগে রাজুকে নিয়ে সুখবর শুনিয়েছিলেন শেখর সুমন এবং সুনীল পাল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2022, 01:09 PM IST
Raju Srivastava, জ্ঞান ফিরেছে, ১৫ দিন লড়াইয়ের পর সুস্থ হচ্ছেন রাজু শ্রীবাস্তব

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের। টানা ১৫ দিন AIIMS-এ ভর্তি রয়েছেন কমেডিয়ান। দিল্লিতে ৬ সদস্যের চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রাজু।  ANI-সূত্রে খবর, রাজু শ্রীবাস্তবের ব্যাক্তিগত সহকারী জানিয়েছেন রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। আর এখবর তাঁকে AIIMS-এর তরফেই জানানো হয়েছে। এর আগে রাজুকে নিয়ে সুখবর শুনিয়েছিলেন শেখর সুমন এবং সুনীল পাল।

রাজুর আরও এক ঘনিষ্ঠ বন্ধু সুনীল পাল বুধবার সংবাদমাধ্যমে জানান, 'যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল। যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে। আমি নিশ্চিত নই কিন্তু ওর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পারলাম যে, সব ঠিক থাকলে আজও রাজুকে ভেন্টিলেটর  সাপোর্ট থেকে বের করে আনা হবে। যদিও এখনও অবধি তা নিশ্চিত নয়। এটা সবটাই নির্ভর করছে রাজুর শারীরিক অবস্থার উপর। আমি আগামী কয়েকদিনেই দিল্লি যাব। রাজু আমার বড় দাদার মতো। ওর দ্রুত আরোগ্য কামনা করি।'

আরও পড়ুন-তিন বছরের মেয়েকে নিয়ে আগুনের গ্রাসে মাহি, কোনওক্রমে রক্ষা

সম্প্রতি ট্যুইটারে শেখর সুমন লেখেন যে, 'দেশের সেরা চিকিৎসক ও নিউরো সার্জেনরা রাজুর চিকিৎসা করছেন। মনে হচ্ছে আগের থেকে ভালোর দিকে এগোচ্ছেন রাজু'। শেখর সুমনের কথায়, লেখেন, 'যে সংকটজনক অবস্থায় রাজু ছিলেন, তার থেকে তিনি এখন অনেকটাই ভালো আছেন। আমার মনে রাজু নিজেও ভিতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থনায় সাড়া দিচ্ছেন। হর হর মহাদেব'! 

গত ১০ অগস্ট, রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সেসময় তিনি দিল্লিতে ছিলেন। তাঁকে দ্রুত AIIMS-এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যায়, অন্যান্য দিনের মতোই সেদিন রাতেও জিমে শরীরচর্চা করছিলেন কৌতুকশিল্পী। যেসময় তিনি জ্ঞান হারান সেসময় তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। হঠাৎই জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে পরই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.