Raju Srivastava: একই হাসপাতালে ভর্তি দুজনে, দাদার শারীরিক অবস্থা জানেনই না রাজু শ্রীবাস্তবের ভাই

Raju Srivastava: এক সর্বভারতীয় সংবাদপত্রের দাবি, রাজুর সঙ্গেই এইমসে ভর্তি তাঁর ভাই কাজু শ্রীবাস্তব। গত তিন দিন ধরেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। একটি লাম্প অপারেশন হয়েছে কাজু শ্রীবাস্তবের। তবে কাজু জানেনই না যে তাঁর দাদা সংকটজনক অবস্থাতে সেই হাসপাতালেই ভর্তি।

Updated By: Aug 13, 2022, 02:05 PM IST
Raju Srivastava: একই হাসপাতালে ভর্তি দুজনে, দাদার শারীরিক অবস্থা জানেনই না রাজু শ্রীবাস্তবের ভাই

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতালে ভর্তি কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তব। হৃদরোগে আক্রান্ত হয়ে দিল্লি এইমসে ভর্তি হয়েছেন তিনি। শনিবার হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে যে, শুক্রবার অত্যন্ত সংকটজনক থাকলেও বর্তমানে তিনি স্থিতিশীল কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। এই মুহূর্তে দিল্লির AIIMS-এ ভর্তি রয়েছেন অভিনেতা। গোটা দেশজুড়ে তাঁর অনুরাগীরা রাজু শ্রীবাস্তবের আরোগ্য কামনা করছেন। এরই মাঝে এক সর্বভারতীয় সংবাদপত্রের দাবি, রাজুর সঙ্গেই এইমসে ভর্তি তাঁর ভাই কাজু শ্রীবাস্তব। গত তিন দিন ধরেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। একটি লাম্প অপারেশন হয়েছে কাজু শ্রীবাস্তবের। তবে কাজু জানেনই না যে তাঁর দাদা সংকটজনক অবস্থাতে সেই হাসপাতালেই ভর্তি।

আরও পড়ুন: Anne Heche : সব চেষ্টা বিফল, মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রিয়াঙ্কার বন্ধু অ্যানে হেচে

মঙ্গলবার রাতে দিল্লিতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় AIIMS-এ। চিকিৎসকেরা জানান যে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যাচ্ছে, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। 

আরও পড়ুন-ইদানিং মদের নেশায় বুঁদ থাকেন রণবীর, কেন বললেন অর্জুন?

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়ে রাজু শ্রীবাস্তবের স্ত্রীর সঙ্গে কথা বলেছেন। কমেডিয়ানের চিকিৎসার জন্য সবরকম সরকারি সাহায্যের আশ্বাস দিয়েছেন। তাঁর খবর নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। রাজু AIIMS-এ অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। গত ৪৬ ঘণ্টায় কমেডিয়ানের জ্ঞান ফেরেনি বলেই হাসপাতাল সূত্রে খবর। ICU-তে ভেন্টিলেশনে রাখা হয়েছে অভিনেতাকে। এর আগে রাজুকে দেখতে হাসপাতালে পৌঁছেছিলেন তাঁর বন্ধু সুনীল পাল। সেদিন অবশ্য রাজু বিপন্মুক্ত বলেই জানিয়েছিলেন তিনি। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

শনিবার রাজু শ্রীবাস্তবের পরিবারের তরফ থেকে জানানো হয় যে, ‘রাজু শ্রীবাস্তবের অবস্থা স্থিতিশীল। আমরা ওঁর আরোগ্য কামনা করি। চিকিৎসকরা তাঁকে সেরা চিকিৎসা দিচ্ছেন। যাঁরা এই সময় ভালোবাসা ও সাপোর্ট দিচ্ছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। তাঁকে নিয়ে কিছু গুজব ছড়িয়েছে তাতে কান দেবেন না প্লিজ। ওঁর জন্য প্রার্থণা করুন।’ রাজুর বন্ধু শেখর সুমনও ট্যুইটারে লিখেছেন যে, ‘রাজু তাঁর কাঁধ ও আঙুল নাড়িয়েছেন, যা চিকিৎসকদের মতো খুবই পজিটিভ ইঙ্গিত। সবাই প্রার্থণা করুন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.