Rakhi Sawant in Durga Puja: বাঙালি সাজে দুর্গাপুজোর মণ্ডপে হাজির রাখি, ঢাকের তালে নাচলেন অভিনেত্রী...

Rakhi Sawant in Durga Puja: পঞ্চমীর সন্ধ্যায় মুম্বই শহরের লোখণ্ডওয়ালায় "মুম্বই বেঙ্গলি কালচারাল অ্যাসোশিয়েশন" যা কুমার শানুর পুজো নামে খ্যাত সেখানেই যান রাখি সাওয়ান্ত। একেবারে বাঙালি সাজে ধরা দিলেন রাখি। তবে মাথায় শোলার মুকুট পরে সমালোচনা মুখেও পড়েন তিনি।

Updated By: Oct 20, 2023, 12:13 AM IST
Rakhi Sawant in Durga Puja: বাঙালি সাজে দুর্গাপুজোর মণ্ডপে হাজির রাখি, ঢাকের তালে নাচলেন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাল পাড়ের সাদা শাড়ি, কোমর পর্যন্ত লম্বা এক ঢাল ঘন কালো চুল, মাথায় শোলার মুকুট, হাতে-গলায় সোনার গয়না, শাঁখা-পলা, সিঁথি ভর্তি সিঁদুর, কপালজুড়ে সাদা চন্দনের কল্কা, বাঙালি কন্যার রূপে দুর্গা দর্শনে হাজির রাখি সাওয়ান্ত(Rakhi Sawant)। পঞ্চমীর সন্ধ্যায় মুম্বই শহরের লোখণ্ডওয়ালায় "মুম্বই বেঙ্গলি কালচারাল অ্যাসোশিয়েশন" যা কুমার শানুর পুজো নামে খ্যাত সেখানেই যান রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন- Aamir Khan | Fatima Sana Shaikh: ২৭ বছরের ছোট চর্চিত প্রেমিকা ফতিমার সঙ্গেই পর্দায় ফিরছেন আমির!

বিনোদন দুনিয়ায় কন্ট্রোভার্সি কুইন হিসেবেই তিনি পরিচিত। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই বিতর্কে থাকেন রাখি সাওয়ান্ত। সেই রাখিই পঞ্চমীর পুণ্য তিথিতে ধরা দিলেন একেবারে অন্য অবতারে। দেবী দুর্গার সামনে ধুনুচি নাচের স্টাইলে নাচও করলেন রাখি। পাশাপাশি কুমার শানুর আইকনিক গান 'প্রিয়তমা মনে রেখো'র সুরেও কোমর দোলালেন। সবাইকে দুর্গাপুজো ও নবরাত্রির শুভেচ্ছা জানান রাখি। পাশাপাশি জানান যে তাঁর বন্ধু অঙ্কিতা তাঁকে বাঙালি সাজে সাজতে সাহায্য করেছেন। তিনি আরও বলেন, এই সিঁথির সিঁদুর তিনি শোভার জন্য পরেছেন, কারোর জন্য নয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koimoi.com (@koimoi)

বরাবরই বিতর্কে থাকেন রাখি সাওয়ান্ত। সাম্প্রতিক সময়ে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছেন রাখি। প্রাক্তন স্বামীর নামে শারীরিক নির্যাতনেরও অভিযোগ আনেন তিনি। আপাতত সেই মামলা চলছে। এর মাঝেই হজে গিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। প্রতিদিনই কিছু না কিছু বিষয়ে মন্তব্য করে বিতর্কে পড়েন তিনি। এবার বাঙালি সাজেও কেউ তাঁর প্রশংসা করেন কেউ করেন সমালোচনা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.