ব্যক্তিগত জীবনে 'শ্রী' কি আদৌ সুখী ছিলেন? প্রশ্ন তুললেন রামগোপাল

শ্রীদেবীর মৃত্যুতে গোটা বলিউড এখন 'সদমা'য়। সকল তারকারাই নিজেদের মতো করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। কেউ শ্রীদেবীর সঙ্গে কাটানো পুরনো ছবি শেয়ার করছেন। কেউ বা শেয়ার করছেন পুরনো কিছু স্মৃতি। আপাতত সকলেই মগ্ন 'শ্রী'তে।

Updated By: Feb 28, 2018, 01:52 PM IST
ব্যক্তিগত জীবনে 'শ্রী' কি আদৌ সুখী ছিলেন?  প্রশ্ন তুললেন রামগোপাল

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যুতে গোটা বলিউড এখন 'সদমা'য়। সকল তারকারাই নিজেদের মতো করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। কেউ শ্রীদেবীর সঙ্গে কাটানো পুরনো ছবি শেয়ার করছেন। কেউ বা শেয়ার করছেন পুরনো কিছু স্মৃতি। আপাতত সকলেই মগ্ন 'শ্রী'তে।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর কারণ হিসাবে প্রথমে হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা বলা হলেও ময়নাতদন্তের রিপোর্টে জানা যায় তিনি হোটেলের বাথটাবের জলে ঢুবে মারা গিয়েছেন। যদিও এছড়াও অভিনেত্রীর মৃত্যু নিয়ে বিভিন্ন সূত্র থেকে অন্যান্যা নানান তথ্যও উঠে আসছে।  বেশকিছু জন তাঁর স্বাভাবিক মৃত্যু নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। আর এসবের মধ্যে অভিনেত্রী আদৌ তাঁর ব্যক্তিগত জীবনে সুখী ছিলেন কিনা তা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন পরিচালক রামগোপাল ভর্মা। 

প্রসঙ্গত, কর্মজীবনে শ্রীদেবীর সঙ্গে মাত্র দুটি ছবিতেই কাজ করেছেন রামগোপাল। অভিনেত্রীর প্রতি যে তাঁর একটা সুপ্ত ভালোবাসা ছিল সেকথা নিজেই স্বীকার করে নিয়েছেন পরিচালক। এনিয়ে শ্রীদেবীর অনুরাগীদের উদ্দেশ্য করে একটা লম্বা চিঠি লিখেছেন রামগোপাল। সেখানেই 'চাঁদনি'রপ্রতি তাঁর সুপ্ত অনুরাগের কথা প্রকাশ করেছেন তিনি। তবে তাঁর কথায় আপাতত দৃষ্টিতে শ্রীদেবীকে সুন্দর, গ্ল্যামারাস, স্বামী ও দুই কন্যাকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাতে দেখা গেলেও,  আদৌ কি তিনি সুখী ছিলেন? তা নিয়ে প্রশ্ন তুলেছেন রামগোপাল। 

সোশ্যাল সাইটে রামগোপালের এই চিঠির নিচে কমেন্টে অনেকেই তাঁকে সমর্থন করেছেন। তবে কেউ কেই আবার অভিনেত্রীর মৃত্যুর পর পরিচালকের এধরনের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। রামগোপালকে তীব্র আক্রমণ করেছেন অভিনেত্রী কবিতা কৌশিক।কবিতা লিখেছেন, ''কারোর মৃত্যুর পর এধরনের মন্তব্য করে ভীষণ অন্যায় করছেন'' শ্রীদেবী বেঁচে থাকলেও তিনি আপনাকে কখনওই সমর্থন করতেন না।'' 

.