ভেঙে ফেল হল মন্নত লাগোয়া বেআইনি নির্মাণ, খরচ হিসেবে ২ লক্ষ টাকা দিতে হবে শাহরুখকেই

শাহরুখের বাংলো মন্নতের সামনের বেআইনি র‌্যাম্প ভেঙে গুড়িয়ে দিল বৃহনমুম্বই মিউনিপ্যাল কর্পোরেশন। এই র‌্যাম্পেই নিজের ভ্যানিটি ভ্যান পার্ক করতেন বলিউড বাদশা। এই বেআইনি নির্মাণ ভেঙে ফেলার খরচ হিসেবে শাহরুখের কাছে ২ লক্ষ টাকা দাবি করেছে বিএমসি। মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৪৮৯(১) ধারা অনুযায়ী আগামী ৭ দিনের মধ্যে এই অর্থ দিতে হবে শাহরুখকে।

Updated By: Mar 10, 2015, 07:54 PM IST
ভেঙে ফেল হল মন্নত লাগোয়া বেআইনি নির্মাণ, খরচ হিসেবে ২ লক্ষ টাকা দিতে হবে শাহরুখকেই

ওয়েব ডেস্ক: শাহরুখের বাংলো মন্নতের সামনের বেআইনি র‌্যাম্প ভেঙে গুড়িয়ে দিল বৃহনমুম্বই মিউনিপ্যাল কর্পোরেশন। এই র‌্যাম্পেই নিজের ভ্যানিটি ভ্যান পার্ক করতেন বলিউড বাদশা। এই বেআইনি নির্মাণ ভেঙে ফেলার খরচ হিসেবে শাহরুখের কাছে ২ লক্ষ টাকা দাবি করেছে বিএমসি। মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৪৮৯(১) ধারা অনুযায়ী আগামী ৭ দিনের মধ্যে এই অর্থ দিতে হবে শাহরুখকে।

মন্নত লাগোয়া এই নির্মাণের কারণে ব্যাপক যনজটের মুখে পড়ছিল বান্দ্রার মাউন্ট মেরি রোড। বিজেপি সাংসদ পুনম মহাজনের নির্দেশেই এই নির্মান ভাঙার কাজ করেছে বিএমসি। একটি সংবাদ পত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী বিএমসিকে পাঠানো পুনমের চিঠিতে লেখা ছিল, বাংলো মালিকের ভারী গাড়ি পার্ক করার কাজে এই র‌্যাম্প ব্যবহার করা হত। স্থানীয় বাসিন্দাদের সুবিধা ও নিরাপত্তার কথা মাথায় রেখে আমি এই বেআইনি নির্মাণ ভেঙে দেওয়ার অনুরোধ জানাচ্ছি।

এই মুহূর্তে নেপালে শুটিংয়ে ব্যস্ত শাহরুখ জানিয়েছেন এই নির্মাণ ভাঙার সমস্ত খরচ তিনি দেবেন।

 

.