Ranbir-Alia Wedding: কনের সাজে আলিয়া, অভিনেতাকে দেখে প্রথম এই কথাটাই বলেন গাড়ির চালক

আলিয়ার যখন ৫ বছর বয়স, তখন থেকে তাঁকে দেখছেন অভিনেতার গাড়ির চালক

Updated By: Apr 16, 2022, 11:50 PM IST
Ranbir-Alia Wedding: কনের সাজে আলিয়া, অভিনেতাকে দেখে প্রথম এই কথাটাই বলেন গাড়ির চালক

নিজস্ব প্রতিবেদন: প্রতিক্ষার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন এবং কাছের বন্ধুরা। বলি সেলেবদের মতোই সেখানে ছিলেন আলিয়ার গাড়ির চালক এবং বডিগার্ড সুনীল তালেকার (Sunil Talekar)।

আলিয়ার যখন পাঁচ বছর বয়স তখন থেকে তাঁকে দেখছেন সুনীল (Sunil Talekar)। আজও তাঁর কাছে অভিনেতা ছোট্ট বাচ্চা মেয়ে। সেই ছোট্ট আলিয়ার আজ বিয়ে। তা দেখে স্বভাবতই আবেগে ভাসেন সুনীল (Sunil Talekar)। কনের পোশাকে আলিয়াকে (Alia Bhatt) দেখে খুশিতে কেঁদে ফেলেন তিনি।    

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by sunil (@suniltalekar1977)

সোশ্যাল মিডিয়ায় নব দম্পতি রণবীর-আলিয়ার (Ranbir-Alia Wedding) সঙ্গে ছবি দিয়েছেন সুনীল। একটি সংবাদ সংস্থাকে তিনি বলেন, "৫ বছর বয়স থেকে আলিয়াকে দেখছি। ওকে স্কুলে নিয়ে যেতাম, নিয়ে আসতাম। ও আমার মেয়ের মতো। ওকে কনের সাজে দেখে আমি আবেগপ্রবণ হয়ে পড়ি। ওকে বলি তোমাকে অসাধারণ সুন্দর লাগছে। ও হাসে এবং আমাকে ধন্যবাদ জানায়।"      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.