Alia Bhatt-Ranbir Kapoor: আলিয়া-রণবীরের মুম্বই রিসেপশন, অতিথি তালিকায় দীপিকা, শাহরুখ!

ভাবছেন কোন সেলিব্রিটিদের আমন্ত্রণ জানানো হবে আলিয়া-রণবীরের রিসেপশনে? জেনে নিন তালিকা- 

Updated By: Apr 5, 2022, 07:45 PM IST
Alia Bhatt-Ranbir Kapoor: আলিয়া-রণবীরের মুম্বই রিসেপশন, অতিথি তালিকায় দীপিকা, শাহরুখ!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে সামনে এল আলিয়া রণবীরের বিয়ের খুঁটিনাটি। এপ্রিলেই বিয়ে করছেন রণবীর ও আলিয়া। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে জমজমাট হতে চলেছে। যদিও রণবীর কাপুর এবং আলিয়া ভাট এপ্রিলের মাঝামাঝি সময়ে গাঁটছড়া বাঁধবেন। ভাবছেন কোন সেলিব্রিটিদের আমন্ত্রণ জানানো হবে আলিয়া-রণবীরের রিসেপশনে? জেনে নিন তালিকা- 

সূত্রের খবর, "রণবীর এবং আলিয়ার বিয়ের রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সঞ্জয় লীলা বানসালি, আদিত্য চোপড়া, শাহরুখ খান, অয়ন মুখার্জি, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, করণ জোহরের মতো বলিউড সেলিব্রিটিদের রণবীর ও আলিয়ার রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়েছে।''

রণবীর-আলিয়ার বিয়ের বিষয়ে কথা বলতে গিয়ে, ইন্ডাস্ট্রির ভেতরের এক ব্যক্তি বলেছেন, "উভয় পরিবারই সিদ্ধান্ত নিয়েছে বিয়েটি এপ্রিলের মাঝামাঝি হবে। রণবীর এবং আলিয়ার কাজের প্রতিশ্রুতি এবং পারিবারিক পুরোহিতরা বেছে নেওয়া তারিখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।"

কাজের ফ্রন্টে, রণবীর এবং আলিয়া তাদের বিয়ের পর প্রথম মুক্তি পাবে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র। বাবা-মার মতো চেম্বুরের আর.কে হাউজেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর। আগামী ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া রণবীর।  মাত্র দুদিনেই বিয়ের সমস্ত অনুষ্ঠান সারবে দুই পরিবার।

আরও পড়ুন, ওষুধ ছাড়া মাইগ্রেনের ব্যথা কমাতে চান? নিয়মিত খান এই খাবারগুলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.