Ranbir-Alia Wedding: বিয়েতে আমন্ত্রিত মাত্র ২৮, ২ দিন রিসেপশন পার্টি, রইল রণবীর-আলিয়ার বিয়ের খুঁটিনাটি

রণবীর-আলিয়ার বিয়েতে(Ranbir-Alia Wedding) ড্রোনের মাধ্যমে রাখা হবে নজরদারি। এমনকি নিরাপত্তা বজায় রাখতে নন স্মোকিং ২০০ জন বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। 

Updated By: Apr 11, 2022, 07:24 PM IST
Ranbir-Alia Wedding: বিয়েতে আমন্ত্রিত মাত্র ২৮, ২ দিন রিসেপশন পার্টি, রইল রণবীর-আলিয়ার বিয়ের খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: কবে গাঁটছড়া বাঁধছেন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া(Alia Bhatt), তা নিয়ে ধন্দের শেষ নেই। প্রথমে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল বিয়ে করছেন দুই তারকা।  তারপর শোনা যায় যে ১৭ নয়, ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। অবশেষে আলিয়ার দাদা রাহুল ভাট(Rahul Bhatt) জানান যে, ১৫ এপ্রিল বিয়ে করছেন তাঁরা। ইতিমধ্যেই বিয়ের খবর যাতে বাইরে ফাঁস না হয় সেজন্য ওয়েডিংয়ের সঙ্গে যুক্ত সকলকেই চুক্তি সাক্ষর করিয়েছেন রালিয়া। 

পরিবার ও কাছের আত্মীয় বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ে করবেন তাঁরা। আলিয়ার দাদা রাহুল ভাটের কথা অনুযায়ী তাঁদের বিয়েতে আমন্ত্রিত মাত্র ২৮ জন। চেম্বুরের আরকে হাউজেই বিয়ে করছেন তাঁরা। তাঁদের বিয়েতে ড্রোনের মাধ্যমে রাখা হবে নজরদারি। এমনকি নন স্মোকিং ২০০ জন বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে, যাতে কোনও ভাবেই বাইরে থেকে কেউ প্রবেশ করতে না পারে। তবে বিয়ের ভেন্যু নিয়েও রয়েছে ধন্দ। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের দাবি যে, বান্দ্রাতে রণবীরের বাড়িতেই বিয়ে করবেন তাঁরা। ইতিমধ্য়েই সেই বাড়ি পুরোটাই ঢেকে দেওয়া হয়েছে লম্বা পর্দায়। 

ইতিমধ্যেই সেজে উঠেছে বাস্তু, আর.কে.হাউজ ও আলিয়ার বাড়ি। আলো দিয়ে সাজানো হয়েছে বাড়ি। সব্যসাচীর পোশাকে সাজবেন রণবীর ও আলিয়া। সোমবার সেই পোশাকও পৌঁছায় রণবীরের বাড়িতে। বিয়েতে মাত্র ২৮ জনকে আমন্ত্রণ করলেও জানা যাচ্ছে যে ১৬ এবং ১৭ এপ্রিল অর্থাৎ দুদিন  রিসেপশন পার্টি থ্রো করতে চলেছে এই তারকা জুটি। তাজ প্যালেসে আয়োজন করা হয়েছে রিসেপশন পার্টি। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা থেকে শুরু করে অনেক বিদেশি অতিথিও আসছেন সেই পার্টিতে। ভারতীয় খাবারের পাশাপাশি বিদেশি ক্যুজিনের এলাহি আয়োজন করেছে তারকা জুটি। 

আরও পড়ুন: Mimi-Om in Rannaghor: পয়লা বৈশাখে রান্নাঘরে মিমি-ওম, কী রাঁধলেন যুগলে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.