ডিসেম্বরেই বিয়ে আলিয়াকে ঘরে তুলতে ব্যতিব্যস্ত রণবীরের মা

সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 7, 2020, 08:15 PM IST
ডিসেম্বরেই বিয়ে আলিয়াকে ঘরে তুলতে ব্যতিব্যস্ত রণবীরের মা

নিজস্ব প্রতিবেদন : অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে রণবীর-আলিয়া ভক্তদের। এবছরই কাপুর বাড়িতে বাজবে বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া।

খ্যাতনামা এক ফিল্ম সমালোচক সম্প্রতি এক ম্যাগাজিনে নিজের কলমে লিখেছেন, রণবীর-আলিয়া নাকি এই ডিসেম্বরেই বিয়ে করছেন। এই জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তির ঠিক পরপরই বসছে তাঁদের বিয়ের আসর। ইতিমধ্যেই নাকি 'রণলিয়া' জুটির বিয়ের জন্য ভাট ও কাপুর পরিবারে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। দুই পরিবারের আত্মীয়-স্বজনরা ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনাও নাকি শুরু করে দিয়েছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কয়েকমাস আগেই শোনা গিয়েছিল নিজের বিয়ের জন্য ইতিমধ্যে খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে লেহেঙ্গা বানাতে দিয়ে দিয়েছেন আলিয়া ভাট। প্রসঙ্গত, আজকাল প্রায় বেশিরভাগ সময়ই কাপুর বাড়িতে যাতায়াত করতে দেখা যায় আলিয়াকে। সম্প্রতি, দিল্লিতে রণবীরের পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের অনুষ্ঠানে রণবীর ও তাঁর মা নীতু কাপুরের সঙ্গেই পৌঁছেছিলেন আলিয়া। সেখানে নীতু কাপুরকে দেখেই বোঝা যাচ্ছিল, আলিয়াকে একপ্রকার ছেলের বউ হিসাবে মেনেই নিয়েছেন। এমনকি, বিয়ের অনুষ্ঠানে শুরুর দুদিন আগে ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবরেও রণবীরের সঙ্গে ছুটি গিয়েছেন আলিয়া। 

.