ঋষি কাপুরের মুম্বইয়ের বাড়িতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে হল স্মরণসভা

ঋষি কাপুরে সেই স্মরণসভার সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 3, 2020, 03:26 PM IST
ঋষি কাপুরের মুম্বইয়ের বাড়িতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে হল স্মরণসভা

নিজস্ব প্রতিবেদন : ঋষি কাপুরের মৃত্যুর পর শনিবার তাঁর মুম্বইয়ের বাড়িতে অভিনেতার উদ্দেশ্যে স্মরণসভার আয়োজন করলেন রণবীর কাপুর। ঋষি কাপুরে সেই স্মরণসভার সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

ঋষি কাপুরের স্মরণসভার সেই ছবিতে দেখা যাচ্ছে ঋষি কাপুরের ছবিতে গাঁদা ফুলের মালা পরানো রয়েছে। পাশে একটি ছোট্ট গণেশের মূর্তিও দেখা যাচ্ছে। আর অভিনেতার সেই ছবির একদিকে বসে রয়েছেন নীতু কাপুর, অন্যদিকে রয়েছেন ছেলে রণবীর কাপুর। এদিন নীতু কাপুরের পরনে ছিল সাদা কুর্তি, আর রণবীরের পরনে পাঞ্জাবি, মাথায় পাগড়ি এবং কপালে তিলক।  তবে ঋষি কাপুরের এই স্মরণসভা একান্ত পরিবারের সদস্যদের উপস্থিতিতেই হয়েছে বলে জানা যাচ্ছে।  

আরও পড়ুন-বাবা নেই, অবশেষে মা নীতু ও ভাই রণবীর কাপুরের কাছে পৌঁছলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা

আরও পড়ুন-শীঘ্রই আসবে সুখবর, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে কোয়েল মল্লিক

এদিকে শনিবার ঋষি কাপুরের স্মরণসভাতেও যোগ দিতে পারেননি অভিনেতার কন্যা ঋদ্ধিমা। কারণ, ঋদ্ধিমা মুম্বই পৌঁছেছেন শনিবার রাতে, ততক্ষণে স্মরণসভা শেষ হয়ে গিয়েছে। 

প্রসঙ্গত, গত দুবছর ধরে ব্লাড ক্যানসারের সঙ্গে লড়াই করার পর, গত বৃহস্পতিবার মৃত্যু হয় কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। ওইদিনই হাসপাতাল থেকে অভিনেতার দেহ সরাসরি শশ্মানে নিয়ে গিয়ে দাহ করা হয়। দেশে করোনার প্রকোপের কারণে বাড়িতে অভিনেতার দেহ নিয়ে যাওয়ার অনুমতি দেয়নি প্রশাসন। তবে শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন নীতু কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুর, সইফ আলি খান, অভিষেক বচ্চন সহ অন্যান্যরা। তবে সেদিন দিল্লি থেকে মুম্বই এসে পৌঁছতে পারেননি মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি।

.