Watch: সোশ্যালে ফাঁস রণবীর-শ্রদ্ধার আগামী ছবির নাচের দৃশ্য! উল্কার গতিতে ছড়াচ্ছে ভিডিও

নীল রঙের কুর্তায় রণবীর, হলুদ শাড়িতে শ্রদ্ধা। দেখে মনে হচ্ছে কোনও বিয়ের অনুষ্ঠানের দৃশ্যে নাচ করছেন তাঁরা। 

Updated By: Mar 19, 2022, 05:52 PM IST
Watch: সোশ্যালে ফাঁস রণবীর-শ্রদ্ধার আগামী ছবির নাচের দৃশ্য! উল্কার গতিতে ছড়াচ্ছে ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ২০১৮-তে 'সঞ্জু'। এরপর থেকে বড়পর্দায় আর রণবীর কাপুরকে (Ranbir Kapoor) দেখতে পাননি তাঁর অনুরাগীরা।  তবে তাঁদের দুঃখ পাওয়ার কোনও কারণ নেই। শীঘ্রই 'ব্রহ্মাস্ত্র', 'শামশেরা'-র মতো একটার পর একটা ছবি নিয়ে ফ্যানদের আনন্দ দিতে আসছেন রণবীর  (Ranbir Kapoor)। এছাড়া তালিকায় রয়েছেন লভ রঞ্জন পরিচালিত আরও একটি ছবি। যাতে প্রথমবার রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।  

সেই ছবির নাম এখনও ঠিক হয়নি। কবে মুক্তি, তাও অজানা। শুটিংও শেষ হয়নি। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবির শুটিং ভিডিও। যেখানে একটা গানের দৃশ্যে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে  রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরকে (Shraddha Kapoor)। নেটিজেনদের একাংশের দাবি ভিডিওটি লভ রঞ্জনের (Luv Ranjan) আগামী ছবির।  

জানা গিয়েছে, বর্তমানে দিল্লিতে লভ রঞ্জনের (Luv Ranjan) ছবিটির শুটিং করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। ভাইরাল ভিডিওটিতে রণবীরকে নীল রঙের কুর্তা পরে দেখা যাচ্ছে। হলুদ শাড়িতে শ্রদ্ধা। দেখে মনে হচ্ছে কোনও বিয়ের অনুষ্ঠানের দৃশ্যে নাচ করছেন তাঁরা। 

সূত্রের খবর, রোম্যান্টিক-কমেডি ছবিটিতে প্রথমবার অভিনয় করতে দেখা যাবে বনি কাপুরকে। সম্ভবত রণবীর কাপুরের (Ranbir Kapoor) বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। রণবীরের মায়ের ভূমিকায় দেখা ডিম্পল কাপাডিয়াকে।   

আরও পড়ুন: Tonic: বড়পর্দায় সাফল্য, ঝুলিতে পুরস্কারের পর দর্শকের ড্রয়িংরুমে দেবের 'টনিক'

আরও পড়ুন: Prostitution Racket: মধুচক্রে জড়িত টেলিভিশন অভিনেত্রী! উদ্ধার তিন মহিলা, আটক ১

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.