কঙ্গনার সঙ্গে প্রেম করছেন রণবীর!

এতদিন শোনা যেত বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে কাপুর সন রণবীরের প্রেমকাহিনী। আবার তাঁদের বিচ্ছেদের কাহিনীও শোনা গেল। অন্যদিকে বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের সঙ্গে কুইন কঙ্গনার জটিল প্রেমও বহু চর্চিত। এবার কি তাহলে দুই ভাঙা মন এবার একসঙ্গে জোড়া লাগতে চলেছে? সত্যি কি মিথ্যে জানা নেই। তবে এমন গুঞ্জনটাই ছড়িয়েছে বি-টাউনে।

Updated By: Jun 8, 2016, 12:41 PM IST
কঙ্গনার সঙ্গে প্রেম করছেন রণবীর!

ওয়েব ডেস্ক: এতদিন শোনা যেত বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে কাপুর সন রণবীরের প্রেমকাহিনী। আবার তাঁদের বিচ্ছেদের কাহিনীও শোনা গেল। অন্যদিকে বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের সঙ্গে কুইন কঙ্গনার জটিল প্রেমও বহু চর্চিত। এবার কি তাহলে দুই ভাঙা মন এবার একসঙ্গে জোড়া লাগতে চলেছে? সত্যি কি মিথ্যে জানা নেই। তবে এমন গুঞ্জনটাই ছড়িয়েছে বি-টাউনে।

বলিউডের আনাতে কানাচে এখন কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর-কঙ্গনার প্রেমের কথা। দুজনের কেউই নিজের মুখে এই বিষয়ে কোনও কথা বলেননি। আবার দুজনের কেউই এই গুজবের কোনও প্রতিবাদও করেননি।

যদিও রণবীরের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে যে, সমালোচকেরা ইচ্ছাকৃত রণবীর কাপুরের নিরবতার সুযোগ নিয়ে তাঁর সঙ্গে কঙ্গনা রানাওয়াতের বন্ধুত্ব নিয়ে একটি মুখরোচক গল্প তৈরি করতে চাইছে। এই গল্পের কোনও সত্যতা নেই।

যে যাই বলুক না কেন, যা রটে তার কিছুটা তো বটে। তাই রণবীর-কঙ্গনার এই গভীর বন্ধুত্বই তাঁদের প্রেমের প্রথম পর্যায় কিনা তা সময়ই বলবে।

.