পা ছুঁয়ে প্রণাম ভক্তের, নেটিজেনদের আক্রমণের মুখে রণবীর কাপুর

 প্রিয় তারকার জন্য উপহার হিসাবে ওই ভক্ত চকোলেট ও একটি অ্যালবাম নিয়ে যান।

Updated By: Jun 11, 2019, 05:22 PM IST
পা ছুঁয়ে প্রণাম ভক্তের, নেটিজেনদের আক্রমণের মুখে রণবীর কাপুর

নিজস্ব প্রতিবেদন: অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় রণবীর কাপুরের। একটিবার তাঁকে দেখার জন্য, স্পর্শ করার জন্য অনেকই অপেক্ষা করে থাকেন। 'ব্রহ্মাস্ত্র' শ্যুটিংয়ের জন্য এই মুহূর্তে বারাণসীতে রয়েছেন রণবীর। আর সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করার জন্য সেখানেই হাজির হয়েছিলেন তাঁর এক পরম ভক্ত। প্রিয় তারকার জন্য উপহার হিসাবে ওই ভক্ত চকোলেট ও একটি অ্যালবাম নিয়ে যান।

সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে রণবীরের সঙ্গে ওই ভক্তের দেখা করার ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে রণবীরের পায়ে হাত দিয়ে প্রণাম করছেন ওই ভক্ত। পরে তাঁকে রণবীরের সামনে বসে উপহার হিসাবে আনা অ্যালবামটি দেখাতেও দেখা যাচ্ছে ওই অনুরাগীকে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বেশকিছু নেটিজেন আবার বিষয়টি বিশেষ ভালো চোখে নেননি। বিষয়টি নিয়ে কড়া সমালোচনা করেন অনেকেই। 

যুবরাজের অবসর, আবেগঘন পোস্ট 'প্রাক্তন প্রেমিকা' কিম শর্মার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ঘটনার নিন্দা করে একজন মন্তব্য করেছেন, "আমি বুঝিনা কেন অনেকে অভিনেতাদের ভগবানের চোখে দেখেন। তাঁরা আমাদের মতোই সাধারন মানুষ।" আবার একজন লিখেছেন, "একজন ভক্তকে কেন তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করতে হবে এবং নীচে বসতে হবে। ভক্তরাই সেলেব্রিটিদের তৈরি করে। এই ধরণের ব্যবহার রণবীরের থেকে কাম্য নয়।" তবে অনেকেই আবার রণবীরের সমর্থনে মুখ খুলেছেন। তাঁদের বক্তব্য, ''রণবীর এক্কেবারেই তাঁর ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করেননি। তিনি খুবই ক্যাজুয়াল ভাবেই বিষয়টি নিয়েছেন, তিনি কাউকে ছোট করার জন্য এমন করেননি। ''

অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাভেদ জাফরি পুত্র

যার ভিডিও ভাইরাল হয়েছে তিনি রণবীরের একজন বড় অনুরাগী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়ার পর তিনি অভিনেতার স্বপক্ষে সাফাই দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে তিনি জানান, রণবীর খুব ভাল মানুষ। তাঁকে উপহার দেখানোর জন্য তিনি নীচে বসেন। রণবীর তাকে নিজের একটি টুপিও উপহার দিয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, চলতি বছরে রণবীরের হাতে রয়েছে দুটি বড় ছবি। অয়ন মুখার্জীর 'ব্রহ্মাস্ত্র' এবং করণ মালহোত্রার 'শামশেরা'। ইতিমধ্যে বুলগেরিয়া, লন্ডন এবং মুম্বইতে শুটিং হয়েছে 'ব্রহ্মাস্ত্র'-এর। আপাতত এই ছবির জন্য এই মুহূর্তে বারানসীতে শুটিং-এ ব্যস্ত রয়েছেন রণবীর-আলিয়া।        

থাইল্যান্ডে প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে 'প্রি-বার্থডে' সেলিব্রেশন 'কৃষ্ণকলি'র নায়ক নীলের