আলিয়াকে কাছে টেনে নিলেন রণবীর, ভাইরাল হল ছবি

বুলগেরিয়া থেকেই ওই ছবি শেয়ার করা হয়েছে

Updated By: Aug 3, 2018, 12:05 PM IST
আলিয়াকে কাছে টেনে নিলেন রণবীর, ভাইরাল হল ছবি

নিজস্ব প্রতিবেদন : বুলগেরিয়া থেকে সবে সবে ফিরেছেন আলিয়া ভাট এবং ডিম্পল কাপাডিয়া। কিন্তু, বুলগেরিয়া থেকে ফেরার আগে ডিনার ডেটে যান রণবীর কাপুর এবং আলিয়া ভাট। আর সেখানে গিয়েই আলিয়াকে যেন কাছে টেনে নিলেন রণবীর কাপুর। আলিয়ার গলাই হাত দিয়ে রণবীর যখন ছবি তোলেন, তা প্রকাশ হতেই হু হু করে তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : সুহানা কেন, শাহরুখ কন্যার বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ!

বলিউডের নতুন জুটি হলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এবং সেটা বোঝাতেই আলিয়াকে কাছে টেনে নিয়ে রণবীর নতুন ছবি পোস্ট করেছেন বলেই মনে করছে বিভিন্ন মহল। দেখুন রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সেই ছবি...

 

 

সম্প্রতি পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য শুটিং শুরু করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রণবীর, আলিয়ার পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং নাগার্জুনাকে। এই সিনেমার জন্যই বেশ কিছুদিন ধরে বুলগেরিয়ায় শুটিং শুরু করেছে টিম ‘ব্রহ্মাস্ত্র’।

শোনা যায়, ধর্মা প্রোডাকশনের এই সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি কাছাকাছি আসতে শুরু করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। যদিও, নিজেদের সম্পর্ক নিয়ে কোনও সময়ই মুখে টু শব্দ করেননি রণবীর কাপুর বা আলিয়া ভাট। কিন্তু, সব জায়গায় তাঁদের একসঙ্গে যাতায়াত এবং কানাঘুষো কিন্তু তাঁদের সম্পর্ক নিয়ে স্পষ্ট বার্তা দিচ্ছে। যদিও রণবীর জানিয়েছেন, এ বিষয়ে কিছু বলার মত সময় এখনও আসেনি।

আরও পড়ুন : ক্যান্সারের থাবা সরিয়ে সেরে উঠবেন সোনালি? কী বললেন অভিনেত্রীর স্বামী

এদিকে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নব্য রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ঋষি কাপুর এবং নিতু কাপুর। রণবীরের মা ইতিমধ্যেই আলিয়াকে বিভিন্ন উপহার পাঠাতে শুরু করেছেন। রণবীরের দিদি রিদ্ধিমা কাপুরও আলিয়াকে ভালবেসে একটি ব্রেসলেট পাঠিয়েছেন। সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ারও করেন আলিয়া ভাট।

নিতু কাপুর এবং রিদ্ধিমা কাপুরের পাশাপাশি রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে খুশি ঋষি কাপুরও। তিনি বলেন, এখনই রণবীরের বিয়ে করে নেওয়া উচিত। রণবীর এখন বিয়ে করলে, তিনি নাতি, নাতনিদের সঙ্গে খেলার সুযোগ পাবেন বলেও মন্তব্য করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। তবে রণবীর, আলিয়ার সম্পর্ক নিয়ে সবাই সবকিছু জানে। এ বিষয়ে নতুন করে আর বলার কিছু নেই বলেও মন্তব্য করেন ঋষি কাপুর।

অন্যদিকে, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের পাশাপাশি একটি বিজ্ঞাপনের শুটিংও শুরু করেছেন রণবীর কাপুর। যেখানে একদম অন্যরকম লুকে দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। শুধু তাই নয়, ওই বিজ্ঞাপনের শুটিংয়ের সময় রণবীর কাপুরকে যে লুক দেওয়া হয়েছে, তাতে তাঁকে চেনাও যাচ্ছে না বলে মন্তব্য করেছেন অনেকে।

.