দু'বছর পর বিয়ে করবেন রনবীর, রাজি ক্যাটরিনা?

সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই শিরোনামে তাঁরা। দেশের মানুষের এখন মাথাব্যাথার অন্যতম বিষয় কবে বিয়ে রনবীর-ক্যাটরিনার? এতদিন চুপচাপ থাকলেও এই ব্যাপারে এবার মুখ খুলেছেন দুজনেই।

Updated By: Nov 25, 2014, 04:12 PM IST
দু'বছর পর বিয়ে করবেন রনবীর, রাজি ক্যাটরিনা?

ওয়েব ডেস্ক: সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই শিরোনামে তাঁরা। দেশের মানুষের এখন মাথাব্যাথার অন্যতম বিষয় কবে বিয়ে রনবীর-ক্যাটরিনার? এতদিন চুপচাপ থাকলেও এই ব্যাপারে এবার মুখ খুলেছেন দুজনেই।

একটি সাক্ষাত্‍কারে রনবীরের ব্যাপারে জানতে চাওয়া হলে ক্যাট বলেন, "রনবীর আমার জীবনে বিরাট অংশ জুরে রয়েছে। তবে সামনের কয়েকবছর আমি বিয়ে করছি না। এই ব্যাপারে ভাবছিও না। আমি কখনই আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশি কিছু বলতে চাইনি। তবে ক্যাটরিনা বিয়ে করতে না চাইলেও সূত্রে খবর বিয়ে করার জন্য উত্‍সুখ হয়েছেন রনবীর। ক্যাটকে নাকি বিয়ে কার সময়সীমা বেঁধে দিয়েছেন রনবীর।"

সম্প্রতি নাকি এক টেলিভিশন শোয়ে রনবীর জানিয়েছেন ২০১৫ সালে বিয়ে করছেন না তিনি। তবে ২০১৬ সালে বিয়ে করতে পারেন। কারণ, তাঁর বাবা, মা চান ওই বছরই বিয়ে করুন রনবীর। আর ক্যাটরিনা? কী ভাবছেন তিনি? দেখা যাক কী হয়।

কিছুদিন আগেই ৭৩ কার্টার রোডের সিলভার স্যান্ডস অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকতে শুরু করেছেন রনবীর-ক্যাটরিনা। তাদের হাউজ ওয়ার্মিং পার্টিতে এসেছিলেন অয়ন মুখার্জি, হৃতিক রোশন, কঙ্গনা রওনত, অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

 

.