Randeep Hooda : প্রেমিকার সঙ্গে আলাপ করালেন রণদীপ হুদা, কে এই লিন?

কে এই লিন লাইশরাম? লিন হলেন মণিপুরের মেয়ে, পেশায় মডেল এবং অভিনেত্রী। ইন্ডিয়ান ফ্যাশান উইক, নিউইয়র্ক ফ্যাশান উইকের মতো বহু ফ্যাশান শোতে প্রায়ই দেখা যায় তাঁকে। বলিউডের বেশকিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ২০০৭ এ মুক্তি পাওয়া 'ওম শান্তি ওম',২০১৪-র 'মেরিকম', ২০১৫-র 'উমরিকা', ২০১৭-র 'রেঙ্গুন' সহ আরও বেশকিছু ছবি। তবে শুধু অভিনয়ই নয় গয়না ব্যবসায়ী হিসাবেও নিজের পরিচিতি তৈরি করেছেন লিন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 12:13 PM IST
Randeep Hooda : প্রেমিকার সঙ্গে আলাপ করালেন রণদীপ হুদা, কে এই লিন?

Randeep Hooda, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার দিওয়ালিতে লিন লাইশরামের হাত ধরে বাড়িতে প্রদীপ জ্বালিয়েছেন অভিনেতা রণদীপ হুদা। আর এভাবেই প্রেমিকা লিন লাইশরামের সঙ্গে নিজের সম্পর্ককে শিলমোহর দিয়েছেন রণদীপ। তিনি নিজের ইনস্টা হ্যান্ডেলে যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে রণদীপ এবং লিন দুজনেই একটি থালায় প্রদীপ সাজিয়ে একসঙ্গে সেটি ধরে রয়েছেন। মেঝেতেও ফুল ও লাইট দিয়ে সাজানো হয়েছে। প্রদীপের আলোয় উজ্জ্বল রণদীপ ও লিনের মুখ।

দিওয়ালির ছবিতে রণদীপকে সাদা কুর্তা পাজামা পরে দেখা যাচ্ছে, আর লিন লাইশরামকে সবুজ রঙের একটি শাড়ি। ছবির ক্যাপশানে রণদীপ হুদা লিখেছেন, 'সারা বিশ্বের জন্য রইল ভালোবাসা এবং আলো।' ছবির ক্যাপশানে লিন লাইশরামের সঙ্গে সম্পর্ক নিয়ে রণদীপ স্পষ্ট করে কিছু না বললেও বুঝে নিতে অসুবিধা হয় না। কিন্তু কে এই লিন লাইশরাম? লিন হলেন মণিপুরের মেয়ে, পেশায় মডেল এবং অভিনেত্রী। ইন্ডিয়ান ফ্যাশান উইক, নিউইয়র্ক ফ্যাশান উইকের মতো বহু ফ্যাশান শোতে প্রায়ই দেখা যায় তাঁকে। বলিউডের বেশকিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ২০০৭ এ মুক্তি পাওয়া 'ওম শান্তি ওম',২০১৪-র 'মেরিকম', ২০১৫-র 'উমরিকা', ২০১৭-র 'রেঙ্গুন' সহ আরও বেশকিছু ছবি। তবে শুধু অভিনয়ই নয় গয়না ব্যবসায়ী হিসাবেও নিজের পরিচিতি তৈরি করেছেন লিন। জানা যাচ্ছে বছর খানেক হল লিনের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণদীপ হুদা। বেশকছুদিন আগে লিনের জন্মদিন সেলিব্রেট করতে মধ্যপ্রদেশ গিয়েছিলেন রণদীপ।

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে গায়িকা পলক মুচ্ছল, পাত্রও খ্যতনামা সঙ্গীতশিল্পী...

রণদীপের এই পোস্টে তাঁদেরকে অনুরাগীরা দিওয়ালি শুভেচ্ছা জিনিয়েছিলেন। এদিকে রণদীপ-লিনের পাশে তাঁদের পোষ্যকে দেখা যাচ্ছে, যেটি কিনা একটি দেশি কুকুর। সেলিব্রিটির বাড়িতে বিদেশির বদলে দেশি কুকুর দেখতে পেয়ে কিছু নেটনাগরিক অবশ্য উৎসাহিত হয়ে পড়েছেন। 

প্রসঙ্গত, 'জিসম-২', 'মার্ডার-২', 'বোম্বে টকিজ', 'হাইওয়ে', 'কিক', 'রঙ রসিয়া', 'ওয়ান্স আপন অ্য টাইম ইন মুম্বই'-এর মতো ছবিতে দেখা গিয়েছে। শেষবার 'স্ট্রিট: দ্যা ফাইনাল চ্যাপ্টার' ছবিতে অভিনয় করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.