'লীনা নিল নীলা', বলতে গিয়ে শ্যুটিং সেটে তোতলালেন Ditipriya

'রাণীমা'-ই  কিনা বাংলা বাক্য উচ্চারণ করতে গিয়ে নাজেহাল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 20, 2021, 10:35 PM IST
'লীনা নিল নীলা', বলতে গিয়ে শ্যুটিং সেটে তোতলালেন Ditipriya

নিজস্ব প্রতিবেদন : তিনি টেলি পর্দার 'রাণী রাসমণি'। সেই ছোট্ট বয়স থেকেই আলাদারকম ব্যক্তিত্বের অধিকারী তিনি। কুসংস্কারের বিরুদ্ধে লড়াই থেকে দক্ষিণেশ্বরের কালীমন্দিরের প্রতিষ্ঠা থেকে নীলকর সাহেবদের হাত থেকে জামাই মথুরকে উদ্ধার সবই তিনি একা হাতেই করেন। আবার কখনও নাতিকে বাঘের মুখ থেকে বাঁচিয়েও আনেন। সেই তিনিই কিনা বাংলা বাক্য উচ্চারণ করতে গিয়ে নাজেহাল।

ঠিক কী ঘটেছে?

নেট দুনিয়ায় উঠে এসেছে 'করুণাময়ী রাণী রাসমণি'র শ্যুটিং সেটের একটি ভিডিয়ো। যেখানে 'রাণীমা'র সাজেই ধরা দিয়েছেন দিতিপ্রিয়া রায়। তাঁকে বলতে বলা হয়েছে 'লীনা নিল নীলা'। একথা বলতে গিয়েই নাজেহাল অবস্থা সকলের প্রিয় 'রাণী'র। নিজের কাণ্ডে নিজেই হেসে ফললেন দিতিপ্রিয়া। দেখুন কাণ্ড...

আরও পড়ুন-রাজনীতিতে আসতে চান? কী বললেন 'বার্থ ডে গার্ল' Monami

প্রসঙ্গত, টানা ৩ বছর ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে Zee বাংলার 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকটি। যেখানে 'রাণীমা'র ভূমিকাতে দিতিপ্রিয়াও তাঁর জনপ্রিয়তাও ধরে রাখতে সফল। তবে শুধু দিতিপ্রিয়াকেই নয় ধারাবাহিকের সব কলাকুশলীদেরই হাসি ঠাট্টার মধ্যে খোশ মেজাজেই শ্যুটিং করতে দেখা যায়। সেই ভিডিয়ো প্রায়শই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। এটিও ধারাবাহিকের শ্যুটিং সেটেরই ভিডিয়ো। 

আরও পড়ুন-বামেদের গানে নাম নিয়ে টানাটানি, বিষম খাচ্ছেন 'টুম্পা' Sudipta

.