TV Actor Death: অকালেই প্রয়াত রানী রাসমণি খ্যাত অভিনেতা অরিজিৎ, রঙের উৎসবের মাঝেই শোক সংবাদ...

TV Actor Death: দোল উৎসবের মাঝে এই খবরে কার্যত মন খারাপ স্টুডিয়ো পাড়ার। ইন্ডাস্ট্রিতে তিনি তোতা নামেই জনপ্রিয় ছিলেন। আর্টিস্ট ফোরামের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় এই শোক সংবাদ জানিয়েছেন অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়। অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমাদের বন্ধু/ ভাই অরিজিৎ ব্যানার্জী (তোতা) আজ সন্ধে ৬:১৯ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে বি পি পোদ্দার হাসপাতালে মারা গিয়েছে।’ 

Updated By: Mar 8, 2023, 06:05 PM IST
TV Actor Death: অকালেই প্রয়াত রানী রাসমণি খ্যাত অভিনেতা অরিজিৎ, রঙের উৎসবের মাঝেই শোক সংবাদ...

Tv Actor Death, Rani Rasmoni Actor, Arijit Banerjee: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা দুদিন ধরেই রঙের উৎসবে, আনন্দ-উদযাপনে মজেছে কলকাতাবাসী। রঙের উৎসবে বন্ধ শ্যুটিংও। কিন্তু এর মাঝেই স্টুডিয়ো পাড়ায় ভেসে এল দুঃসংবাদ। অকালেই প্রয়াত বাংলা ধারাবাহিকের অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায়। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। আর্টিস্ট ফোরামের তরফ থেকে সোশ্যাল মিডিয়াতে এই দুঃসংবাদ জানানো হয়েছে। খবরটি জানিয়েছেন আর্টিস্ট ফোরামের কোষাধক্ষ তথা অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়। তিনি সোশ্যাল মিডিয়াতে অভিনেতার মৃত্যু সংবাদ জানানোর পর শোকের আবহাওয়া টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন- Amitabh Bachchan Accident: ‘সেই দিন আর ফিরবে না...’, দুর্ঘটনার পর গৃহবন্দি অমিতাভের আক্ষেপ

দোল উৎসবের মাঝে এই খবরে কার্যত মন খারাপ স্টুডিয়ো পাড়ার। ইন্ডাস্ট্রিতে তিনি তোতা নামেই জনপ্রিয় ছিলেন। আর্টিস্ট ফোরামের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় এই শোক সংবাদ জানিয়েছেন অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়। অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমাদের বন্ধু/ ভাই অরিজিৎ ব্যানার্জী (তোতা) আজ সন্ধে ৬:১৯ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে বি পি পোদ্দার হাসপাতালে মারা গিয়েছে।’  সোমবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পরেই চিকিৎসকেরা জানান যে, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তবে শেষ রক্ষা হল না। মঙ্গলবার সন্ধ্যায় প্রয়াত হন অভিনেতা।

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়ে ছিল ২ ব্যক্তি’, মন্নতকাণ্ডে দাবি মুম্বই পুলিসের...

বামপন্থী চিন্তাধারায় বিশ্বাসী অরিজিতের ধ্যান জ্ঞান ছিল অভিনয়। ধারাবাহিকের পাশাপাশি থিয়েটারের মঞ্চেও অভিনয় করেছেন তিনি। এমনকী থিয়েটার পরিচালনাও করেছেন তিনি। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে নজর কেড়েছিলেন অরিজিৎ। এছাড়াও ‘শ্রীচৈতন্য মহাপ্রভু’ ধারাবাহিকেও দেখা যায় তাঁকে। সম্প্রতি তিনি অভিনয় করছিলেন ‘’ত্রিশূল’ ধারাবাহিকে। জনপ্রিয় অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ টেলিপাড়া। অনেকেই তাঁর এই অকাল প্রয়াণ মেনে নিতে পারছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.