Ranojoy Bishnu| Mishmee Das: 'আমাদের ভুল হয়ে গেছে', মিশমির সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক রণজয়...

Ranojoy-Mishmee Relationship: ধারাবাহিকে তাঁরা ভাই বোন হলেও সম্প্রতি সৌরভ ও দর্শনার বিয়েতে একসঙ্গে যাওয়ার পর থেকেই রটেছে প্রেম করছেন রণজয় বিষ্ণু ও মিশমি দাস। এই সম্পর্ক নিয়ে এতদিন কোনও কথা না বললেও অবশেষে মুখ খুললেন রণজয়। 

Updated By: May 29, 2024, 05:11 PM IST
Ranojoy Bishnu| Mishmee Das: 'আমাদের ভুল হয়ে গেছে', মিশমির সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক রণজয়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করছেন রণজয় বিষ্ণু(Ranojoy Bishnu) ও মিশমি দাস(Mishmee Das)। ধারাবাহিকে তাঁরা ভাই বোন হলেও সম্প্রতি সৌরভ ও দর্শনার বিয়েতে একসঙ্গে যাওয়ার পর থেকেই রটেছে তাঁদের প্রেমের খবর। শোনা যায় যে সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর নাকি মিশমির প্রেমে পড়েছেন রণজয়। সম্প্রতি দিদি নম্বর ওয়ান শো থেকে সেই রটনা নিয়ে চর্চা আরও বাড়তে থাকে। এবার সেই নিয়ে মুখ খুললেন রণজয় ও মিশমি। 

আরও পড়ুন- Aamir Khan| Saif Ali Khan: ডিভোর্স চলছিল তাই করেননি, আমিরের ছেড়ে দেওয়া রোলেই জাতীয় পুরস্কার সইফের...

বুধবার মিশমিকে সঙ্গে নিয়েই একটি ভিডিয়ো করেন রণজয়। অভিনেতা বলেন, ‘কিছুদিন ধরেই একটা খবর খুব খারাপভাবে রটছে। এবং যেটার প্রভাব আমাদের ব্যক্তিগত জীবনে পড়ছে। আমার এবং মিশমিকে নিয়ে এমন কিছু ছড়িয়েছে, বা বিভিন্ন পোর্টালে বেরিয়েছে। আমাদের অপরাধ এটাই যে বন্ধুর বিয়ে খেতে গেছিলাম। আমাদের ভুল হয়ে গেছে’।

এখানেই শেষ নয়, তাঁর ও মিশমির ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই কথা হয় সোশ্যাল মিডিয়ায়। সেই সম্পর্কে রণজয় বলেনস ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই এত কাঁটাছেড়া কেন হয় আমি নিজেও জানি না। প্লিজ আমাদেরকে এবার রেহাই দিন। আমাদেরকে ছেড়ে দিন। একটা জিনিস তো মানতে হবে, একটা মেয়েকে নিয়ে কথা বলা এখনও আমাদের সমাজে অনেক সহজ। যেটা খুবই খারাপ। খুবই ঘৃণ্য। ওর একটা ব্যক্তিগত জীবন আছে'। 

আরও পড়ুন- Shakib-Mimi: মিমিতে মত্ত শাকিব, নায়িকার প্রেমে ঘুম উড়ল সুপারস্টারের!

রণজয়ের দাবি, তাঁর সঙ্গে মিশমির বন্ধুত্বের সম্পর্ক। অভিনেতা বলেন, 'আমাদের বন্ধুত্বের সম্পর্ক, আমরা এখানে কাজ করি, তাতে প্রভাব পড়ছে, ইন্ডাস্টিরির বন্ধু বান্ধবরা আমাকে ফোন করে, মিশমিকে ফোন করে জিজ্ঞেস করছে। খবরটা এমনভাবে রটাচ্ছে বা ছড়াচ্ছে, যার আমরা দুজনেই তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমাদের মধ্যে সহকর্মী ও সাধারণ বন্ধুত্বের সম্পর্ক ছাড়া আর কিছু নেই।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

পাশাপাশি রণজয় ও মিশমি দাবি করেন, 'হাতজোড় করে রিকোয়েস্ট করছি। আমাদের ইমেজ নষ্ট করবেন না। অনেক বছরের পরিশ্রম আছে এর পিছনে। অনেক যত্ন করে লালন করেছি এই ইমেজটাকে। এটা আমাদের খুব গর্বের জায়গা'।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.