মুম্বইতে বলি অভিনেতা ফারদিন খানের বাড়িতে ছিলেন রানু

সোশ্যাল মিডিয়ার দৌলতেই এরপর রানাঘাট থেকে সোজা মুম্বইতে পাড়ি দেন রানু। 

Updated By: Aug 30, 2019, 12:54 PM IST
মুম্বইতে বলি অভিনেতা ফারদিন খানের বাড়িতে ছিলেন রানু

নিজস্ব প্রতিবেদন: রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। রানুর গান শুনে মুগ্ধ হয়ে যান নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার দৌলতেই এরপর রানাঘাট থেকে সোজা মুম্বইতে পাড়ি দেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে হাজির হন কিন্তু রানু এর আগে কি করতেন জানেন?

আরও পড়ুন : আচমকা হাজির স্বাতী, ৮ বছর পর মেয়েকে দেখে আবেগে ভাসলেন রানু
সম্প্রতি নবভারত টাইমসকে একটি সাক্ষাতকার দেন রানু মণ্ডল। সেখানে তিনি জানান, এর আগে বলিউডের জনপ্রিয় পরিচালক, অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচারিকার কাজ করতেন রানু। ফিরোজ খান তাঁর ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন রানু মণ্ডল। তাঁদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাঁদের সময় মতো খাবার দেওয়া, রান্না করা, সব কাজই করতে রানু মণ্ডল। যা শুনে রীতিমতো চমকে উঠছেন অনেকেই।

এদিকে রানু মণ্ডলের গান শুনে তাঁকে মুম্বইতে একটি ৫৫ লক্ষের ফ্ল্যাট সলমন খান উপহার দিয়েছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি সলমন নাকি রানুকে 'দাবাং থ্রি'-তে গানের জন্য প্রস্তাবও দিয়েছেন। সেই সঙ্গে বিগ বসের ঘর থেকেও নাকি রানুর কাছে প্রস্তাব এসেছে প্রতিযোগী হওয়ার জন্য। যদিও শোয়ের নির্মাতাদের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 

.