close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: সংবাদমাধ্যমকে বুড়ো আঙুল, পপকর্ন খেতেই ব্যস্ত রাণু মন্ডল

একজন মুডি বলিউড সেলেবের মতোই সংবাদমাধ্যমের সামনে বেশ অ্যাটিটিউড নিয়ে হাজির হলেন রাণু মন্ডল।

Updated: Nov 9, 2019, 12:32 PM IST
ভিডিয়ো: সংবাদমাধ্যমকে বুড়ো আঙুল, পপকর্ন খেতেই ব্যস্ত রাণু মন্ডল

নিজস্ব প্রতিবেদন : রাণু মন্ডল এক সময়ে রানাঘাট স্টেশনে কষ্টে দিন কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ পালটে গিয়েছে তাঁর জীবন। বলিউডে প্লে ব্যাক, রিয়েলিটি শোয়ে গেস্ট থেকে পুজোর থিম সং- রাণু মন্ডল এখন এক কথায় সেলেব্রিটি। আর তারকা হয়ে ওঠার অল্প সময়ের মধ্যেই যে তিনি সেলেব্রেটিসুলভ আচরণ ভালই রপ্ত করেছেন, তা বলাই বাহুল্য। গত সপ্তাহেই এক অনুরাগীর সঙ্গে দূর্ব্যবহারের পর এবার সংবাদমাধ্যমের সঙ্গে দুর্বব্যবহারের অভিযোগ উঠল রাণু মন্ডলের বিরুদ্ধে। একজন মুডি বলিউড সেলেবের মতোই সংবাদমাধ্যমের সামনে বেশ অ্যাটিটিউড নিয়ে হাজির হলেন রাণু মন্ডল। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। রাণুর আচরণের নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাণু মন্ডলকে প্রশ্ন করছেন কোনও সাংবাদিক। সেই সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন, "এই যে আপনি এত দ্রুত এই পর্যায়ে পৌঁছে গেলেন, তার থেকে কী আপনার মনে হয় যে স্বপ্ন সত্যি হয়?" প্রশ্ন করার সময়ে যেন পাত্তাই দিলেন না রাণু। কখনও পপকর্ন খাচ্ছেন, তো কখনও অন্য দিকে ঘুরে ফিরে তাকাচ্ছেন। মুখের সামনে ক্যামেরা ও বুম থাকা সত্ত্বেও প্রশ্ন করা সাংবাদিককে যেন তোয়াক্কাই করলেন না রাণু। একটু পরে তাকিয়ে নির্লিপ্তভাবে বললেন, "কী বলল শোনাই যাচ্ছে না!" সেই সময়ে আবারও প্রশ্ন করতে শুরু করেন সেই সাংবাদিক। দ্বিতীয়বারেও অবশ্য বিশেষ মনযোগ সহকারে প্রশ্ন শুনতে দেখা গেল না রাণুকে। 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনেকেই রাণুর সংবাদমাধ্যমের সঙ্গে দুর্ব্যবহারের নিন্দা করেন। নিজের অতীত যাতে রাণু ভুলে না যান, এমনটাও কমেন্টে লেখেন কেউ কেউ। 

প্রসঙ্গত, রাতারাতি ইন্টারনেট সেনশেসান হয়ে যাওয়ার পর থেকেই বারবার নিজের আচরণের জন্য বিতর্কে জড়িয়েছেন রাণু মন্ডল। কয়েকদিন আগেই এক অনুরাগী তাঁকে হাত দিয়ে ডাকায় তেলে-বেগুনে জ্বলে উঠতে দেখা যায় 'তেরি মেরি কহানির' গায়িকাকে। আবারও নিজের মুডি আচরণের জন্য বিতর্কে রাণু।