গরীব ঘরের বলেই কি সমালোচনা হচ্ছে মা-কে নিয়ে? প্রশ্ন রানু মণ্ডলের মেয়ের

রানু মণ্ডলকে কেন্দ্র করে সমালোচনার বিষয়ে এবার মুখ খুললেন তাঁর মেয়ে সাথী। সম্প্রতি এক সংবাদমধ্যমের সাক্ষাতকারে সাথী বলেন, তাঁর মায়ের মেজাজ সব সময় গরম থাকে। মায়ের সেই তিরিক্ষি মেজাজের জন্যই সব সময় তাঁকে সমালোচনা  এবং কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু, সারা জীবন লড়াই করে যিনি সাফল্যের স্বাদ পেতে শুরু করেছেন, তাঁকে এভাবে অহেতুক ট্রোল করা কতখানি যুক্তিযুক্ত, তা নিয়ে প্রশ্ন তোলেন রানু মণ্ডলের মেয়ে।

Updated By: Nov 29, 2019, 06:40 PM IST
গরীব ঘরের বলেই কি সমালোচনা হচ্ছে মা-কে নিয়ে? প্রশ্ন রানু মণ্ডলের মেয়ের

নিজস্ব প্রতিবেদন: রানু মণ্ডলকে কেন্দ্র করে সমালোচনার বিষয়ে এবার মুখ খুললেন তাঁর মেয়ে সাথী। সম্প্রতি এক সংবাদমধ্যমের সাক্ষাতকারে সাথী বলেন, তাঁর মায়ের মেজাজ সব সময় গরম থাকে। মায়ের সেই তিরিক্ষি মেজাজের জন্যই সব সময় তাঁকে সমালোচনা  এবং কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু, সারা জীবন লড়াই করে যিনি সাফল্যের স্বাদ পেতে শুরু করেছেন, তাঁকে এভাবে অহেতুক ট্রোল করা কতখানি যুক্তিযুক্ত, তা নিয়ে প্রশ্ন তোলেন রানু মণ্ডলের মেয়ে।

আরও পড়ুন : দ্বিতীয় বিবাহবার্ষিকীতে হট অবতারে সেলেব দম্পতি, দেখুন

তবে রানু মণ্ডলকে সাজিয়েগুছিয়ে নিয়ে র্যাম্পে হাঁটানো একেবারেই ঠিক নয়। তাঁর মা একজন শিল্পী, মডেল নন। তাই তাঁকে এভাবে র্য়াম্পে হাঁটানো একেবারেই যুক্তসঙ্গত নয় বলেও মনে করেন সাথী। 
দরিদ্র পরিবার থেকে উঠে এসে বলিউডের গ্ল্য়ামারাস জগতে হাজির হয়েছেন রানু মণ্ডল। কোনও বিত্তশালী পরিবারের সদস্য নন তিনি। আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবার থেকেই উঠে এসেছেন তিনি। তাই এভাবে তাঁকে কটাক্ষ করে সমালোচনা কোনও সময় উচিত নয় বলেও জানান রানু মণ্ডলের মেয়ে সাথী।
তবে যতই সমালোচনা হোক না কেন, মানুষ রানু মণ্ডলকে মনে রাখবেন তাঁর গানের জন্য। তাঁর গলার জন্য। এবং ভবিষ্যতেও মানুষ রানু মণ্ডলের গান শুনবেন বলেও মনে করেন ইন্টারনেট সেনসেশেনর মেয়ে।
প্রসঙ্গত, রানাঘাট স্টেশনে বসে এক প্য়ার কা নাগমা গেয়ে ভাইরাল হওয়ার পরপরই মায়ের কাছে পৌঁছে যান সাথী। রানু মণ্ডলের নাম ছড়িয়ে যাওয়ার আগে পর্যন্ত কেন তিনি মায়ের কেন কোনও খোঁজ খবর রাখেননি, এ বিষয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয় সাথীকে।

.