ব্রেক নিচ্ছেন রণবীর-দীপিকা?

রণবীর সিং এবং দীপিকা পাদুকোনের ব্রেক আপ? আজ্ঞে না। ভারতীয় ট্যাবলয়েড থেকে শুরু করে টেলিভিশনের পর্দা কিংবা বলিচর্চার ম্যাগাজিনগুলোতে এতদিন ধরে রণবীর সিং এবং দীপিকা পাদুকোনের ব্রেক আপ জল্পনা নিয়ে যে খবর বারে বারে সিনে প্রেমীদের মনে উত্তাপ তৈরি করেছে সেই আগুনে জল ঢেলেছেন রণবীর এবং দীপিকা দুজনেই। হাতে হাত একেবারে স্বমহিমায় জনসমুদ্রে হাজির বলিউড ডিভা দীপিকা এবং হার্ট থ্রব রণবীর। এখানেই শেষ নয়, সম্পর্ক যে একেবারে জমে ক্ষীর, প্রমাণ মিলল চুম্বনে। স্বভাবজাত ভঙ্গিতেই স্ট্রেট ব্যাটে 'ব্রেক আপ' ইয়র্কারকে 'বাপি বাড়ি যা' করেছেন ঠিকই তবে এবার একটু থামতে হচ্ছেই। ঘন ঘন পাবলিকে আসা চলবে না, দীপিকা এবং রণবীরকে সাফ জানিয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। আরও পড়ুন- একই শো'তে পাশাপাশি কাপুর অ্যান্ড সিং, কথা হল দীপিকা আর পর্ন সিনেমা নিয়ে! 

Updated By: Dec 2, 2016, 02:43 PM IST
ব্রেক নিচ্ছেন রণবীর-দীপিকা?

ওয়েব ডেস্ক: রণবীর সিং এবং দীপিকা পাদুকোনের ব্রেক আপ? আজ্ঞে না। ভারতীয় ট্যাবলয়েড থেকে শুরু করে টেলিভিশনের পর্দা কিংবা বলিচর্চার ম্যাগাজিনগুলোতে এতদিন ধরে রণবীর সিং এবং দীপিকা পাদুকোনের ব্রেক আপ জল্পনা নিয়ে যে খবর বারে বারে সিনে প্রেমীদের মনে উত্তাপ তৈরি করেছে সেই আগুনে জল ঢেলেছেন রণবীর এবং দীপিকা দুজনেই। হাতে হাত একেবারে স্বমহিমায় জনসমুদ্রে হাজির বলিউড ডিভা দীপিকা এবং হার্ট থ্রব রণবীর। এখানেই শেষ নয়, সম্পর্ক যে একেবারে জমে ক্ষীর, প্রমাণ মিলল চুম্বনে। স্বভাবজাত ভঙ্গিতেই স্ট্রেট ব্যাটে 'ব্রেক আপ' ইয়র্কারকে 'বাপি বাড়ি যা' করেছেন ঠিকই তবে এবার একটু থামতে হচ্ছেই। ঘন ঘন পাবলিকে আসা চলবে না, দীপিকা এবং রণবীরকে সাফ জানিয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। আরও পড়ুন- একই শো'তে পাশাপাশি কাপুর অ্যান্ড সিং, কথা হল দীপিকা আর পর্ন সিনেমা নিয়ে! 

 

 

'পদ্মাবতী'র পরিচালকের নির্দেশে এবার 'ব্রেক' নিচ্ছেন প্রেমিক যুগল। প্রেম হবে গভীর তবে তা এবার করতে হবে লোকচক্ষুর আড়ালে আবডালে। পদ্মাবতী'তে একে ওপরেরে বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা এবং রণবীরকে। দীপিকা এই ছবিতে রানি পদ্মাবতীর ভূমিকায়। রণবীরকে অভিনয় করতে দেখা যাবে আলাউদ্দিন খিলজির চরিত্রে।