দীপিকা নয়, শ্যুটিংয়ে যেতে গিয়ে সহঅভিনেতাকে টেনে চুম্বন করলেন রণবীর, দেখুন

ভাইরাল হয়ে যায় রণবীর সিং এবং যতীন স্বর্ণ-র এই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 31, 2020, 05:53 PM IST
দীপিকা নয়, শ্যুটিংয়ে যেতে গিয়ে সহঅভিনেতাকে টেনে চুম্বন করলেন রণবীর, দেখুন

নিজস্ব প্রতিবেদন : টিম ৮৩-র সঙ্গে হাজির হয়ে সহঅভিনেতা যতীন স্বর্ণ-র সঙ্গে যা করলেন রণবীর সিং, সেই ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। কী হয় (Ranveer Singh) রণবীর সিং এবং তাঁর সহঅভিনেতা যতীন স্বর্ণ-র মধ্যে!
দেখুন সেই ভিডিয়ো...

 

ঘটনাটি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি টিম ৮৩-র সঙ্গে রণবীর যখন বাসে করে শ্যুটিংয়ের উদ্দেশে রওনা দেন, সেই সময় হঠাতই যতীন স্বর্ণকে কাছে টেনে নেন তিনি। এরপর যতীনকে (Kiss) চুম্বন করতে শুরু করেন সিম্বা-অভিনেতা। এমনকী যতীন যা করছেন প্রকাশ্য, দীপিকা সবকিছু দেখতে পাচ্ছেন বলে হুমকিও দেন রণবীর সিং। যদিও গোটা ঘটনাই ক্যামেরাবন্দি করা হয় মজার ছলে। 

আরও পড়ুন : বিয়ের আগের অনুষ্ঠান শুরু, উদিত-পুত্র আদিত্যর ভালবাসায় মগ্ন নেহা কক্কর!
সম্প্রতি মুক্তি পায় (Deepika Padukone)দীপিকা পাডুকনের সিনেমা ছপক। পরিচালক মেঘনা গুলজারের এই সিনেমায় দীপিকা পাডুকনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় বিক্রান্ত মেসিকে। ছপকের শ্যুটিংয়ের পাশাপাশি ওই সময় ৮৩-র শ্যুটিংও শুরু করেন দীপিকা। আরও পড়ুন : বিচ্ছেদের পর মা হচ্ছেন কল্কি, অভিনেত্রীর কাছে প্রাক্তন স্বামী অন্যদিকে রণবীর সিং-এর ৮৩-তে কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকন। 

এসবের পাশাপাশি মহাভারত রয়েছে দীপিকার হাতে। শোনা দীপিকা পাডুকনের নিজস্ব প্রযোজনা সংস্থার তরফেই শুরু করা হবে মহাভারত-এর শ্যুটিং। এই সিনেমায় দীপিকা পাডুকনের সঙ্গে হৃত্বিক রোশনও স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা যাচ্ছে।