মাসতুতো বোন বেদিকার জন্মদিনে ডিজনি প্রিন্সেস এলসা হয়ে উঠলেন শ্রদ্ধা

 সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে শ্রদ্ধার আদরের ছোট্ট বোন বেদিকার জন্মদিনের নানা মুহূর্ত। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 31, 2020, 05:55 PM IST
মাসতুতো বোন বেদিকার জন্মদিনে ডিজনি প্রিন্সেস এলসা হয়ে উঠলেন শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদন : মাসতুতো বোনের জন্মদিনের পার্টিতে তার পছন্দে ডিজনি প্রিন্সেস এলসা (Disney character Elsa) হয়ে উঠলেন শ্রদ্ধা কাপুর। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে শ্রদ্ধার আদরের ছোট্ট বোন বেদিকার জন্মদিনের নানা মুহূর্ত। 

নীল গাউন থেকে চুলের স্টাইল, মেকআপ সবকিছুতে শ্রদ্ধা যেন এক্কেবারে পারফেক্ট এলসা। আর Birthday Girl বেদিকা হয়ে উঠেছিলেন সিন্ড্রেলা। প্রসঙ্গত বেদিকা হল প্রাক্তন অভিনেত্রী তথা মডেল তেজস্বিনী কোলাপুরীর মেয়ে। আর তেজস্বিনী হলেন শ্রদ্ধা কাপুরের মাসি অর্থাৎ শ্রদ্ধার মা শিবাঙ্গী কোলাপুরি ও পদ্মিনী কোলাপুরির বোন। বেদিকার জন্মদিনের ছবি উঠে এসেছে শ্রদ্ধা কাপুর ও তাঁৎ ভাই সিদ্ধান্ত কাপুর।

আরও পড়ুন-সিগনালে আটকে স্কুল বাস, সামনে কার্তিক আরিয়ানের গাড়ি, কী করল ছাত্রীরা?

মেয়ের জন্মদিনের ছবি শেয়ার করে তেজস্বিনী কোলাপুরি লিখেছেন, সিন্ড্রেলা ও এলসা দুজনকেই বেশ সুন্দর দেখাচ্ছে। বেদিকার জন্মদিনে শ্রদ্ধা কাপুর ছাড়াও উপস্থিত ছিলেন পদ্মিনী কোলাপুরি ও শিবাঙ্গী কোলাপুরি। পরিবারের অন্যান্য সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন ছোট্ট বেদিকার ক্ষুদে বন্ধুরা।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা, দেখুন বিয়ের ভিডিয়ো

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান জুটির ছবি স্ট্রিট ডান্সার 3D। গত একসপ্তাহে ছবিটি ৫৬.৭৭ কোটি টাকার ব্যবসা করেছে। 

আরও পড়ুন-সরস্বতী পুজোর অনুষ্ঠানে আইবুড়ো ভাতের শাড়িতেই সাজলেন শুভশ্রী

.