'পদ্মাবতী' বিতর্কে ইতি টানতে ময়দানে রণবীর

Updated By: Nov 4, 2017, 05:48 PM IST
'পদ্মাবতী' বিতর্কে ইতি টানতে ময়দানে রণবীর

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবতী'র বিতর্কে ইতি টানতে মুখ খুললেন রণবীর সিং। সাফ জানালেন, 'আমার সঙ্গে ওর (দীপিকার) কোনও দৃশ্যই নেই।'  ফিল্মফেয়ারকে দেওয়ার এক সাক্ষাৎকারে একথা জানান 'পদ্মাবতী'র খলজি।

'পদ্মাবতী'তে আলাউদ্দিন খলজির সঙ্গে রানি পদ্মিনীর সম্পর্ক নিয়ে জলঘোলা হচ্ছে বিস্তর। খলজির সঙ্গে পদ্মিনীর কোনও দৃশ্য দেখানো হলে ফিল্মের মুক্তি আটকে দেওয়ার হুমকি দিয়েছে রাজপুত করণি সেনা-সহ হিন্দুত্ববাদী সংগঠনগুলি। শনিবারই 'পদ্মাবতী' নিয়ে চিতোরগড়ে বিক্ষোভ দেখিয়েছে করণি সেনা। এখানেই শেষ নয় গুজরাট বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়ে রাজপুত বা ক্ষত্রিয়দের চটাতে চাইছে না বিজেপি এবং কংগ্রেস। আর এই পরিস্থিতিতে ১ ডিসেম্বর 'পদ্মাবতী'র মুক্তিই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। 
ফিল্মের কলাকুশলীরা বারবার বলে আসছেন সিনেমায় আলাউদ্দিন খলজির সঙ্গে রানি পদ্মিনীর কোনও দৃশ্যই নেই। এনিয়ে দীপিকা আগেই মুখ খুলেছেন। এবার একই দাবি জানালেন রণবীরও।

দীপিকার সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনে প্রেম বলিউডে ওপেন সিক্রেট। যদিও রণবীর বা দীপিকা এনিয়ে কখনই মুখ খোলেননি। তবে ফিল্মফেয়ারকে দীপিকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে রণবীর বলেন, ''এমন একজন যার সঙ্গে ব্যক্তিগত সান্নিধ্য রয়েছে তাঁর সঙ্গে কাজ করতেও সুবিধা হয়। পরিচিত কারোর সঙ্গে অভিনয় করাটাও সহজ হয়''। 

.