বন্ধুর বিয়ের মেহেন্দি ও সঙ্গীতে ডান্স ফ্লোরে আগুন ধরালেন 'দীপবীর'

দীপিকার বান্ধবীর মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান কার্যত একাই মাতিয়ে রাখলেন রণবীর-দীপিকা। 

Updated By: Nov 9, 2019, 07:48 PM IST
বন্ধুর বিয়ের মেহেন্দি ও সঙ্গীতে ডান্স ফ্লোরে আগুন ধরালেন 'দীপবীর'

নিজস্ব প্রতিবেদন : একটা সময় ছিল যখন বিয়ে বাড়ি বা ব্যক্তিগত অনুষ্ঠানে সচরাচর নাচতে দেখা যেত না বলি তারকাদের। কিন্তু, সময়ের সঙ্গে সেই রীতি অনেকটাই বদলেছে। ব্যক্তিগত অনুষ্ঠানে গিয়েও দেদার আনন্দ, হাসি-ঠাট্টা ও নাচ-গান করতে দেখা যায় সেলেবদের। আর বলিউডে সেই তালিকার শীর্ষে যদি কোনও তারকা জুটিকে রাখা হয়, তা অবশ্যই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও বারবার ডান্স ফ্লোর মাতিয়েছেন এই জুটি। আরও একবার ডান্স ফ্লোরে স্বতঃস্ফূর্ত মেজাজে দেখা গেল দীপিকা-রণবীরকে। দীপিকার বান্ধবীর মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান কার্যত একাই মাতিয়ে রাখলেন রণবীর-দীপিকা। 

'কাপল গোল্স' বলে যদি কিছু হয়, তার সবচেয়ে ভাল নিদর্শন রণবীর-দীপিকাকে বলা যেতেই পারে। পর্দার বাইরেও এমন কেমিস্ট্রি খুব কম যুগলেরই থাকে। আর স্মার্টফোনের ক্যামেরা আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁদের বিভিন্ন রিয়েল লাইফ রোমান্সের ছবিও ভাইরাল বেশ কয়েকবার। সেরকমই আরও একবার সামনে এল রণবীর-দীপিকার পার্টি এনজয় করার ভিডিয়ো। 

আরও পড়ুন-ভাইয়ের বাগদান অনুষ্ঠানে পাহাড়ি নাচ কঙ্গনার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রিয় বান্ধবীর বিয়ে উপলক্ষে রণবীরকে সঙ্গে নিয়েই বিদেশে পাড়ি দিয়েছেন দীপিকা। আর সঙ্গীত,মেহেন্দি থেকে বিয়ের অনুষ্ঠান, বান্ধবীর বিয়েতে চুটিয়ে মজা করলেন দীপিকা। আর রণবীর যেখানে থাকবেন, সেখানে যে এন্টারটেইনমেন্টের কোনও অভাব হবে না, তা বলাই বাহুল্য। পুরো বিয়েবাড়িটা যেন একাই মাতিয়ে রাখলেন রণবীর সিং। বলিউডি গানে দীপিকার সঙ্গে প্রাণ ভরে নাচতে দেখা গেল রণবীরকে। শুধু তাই নয়, স্টেজে উঠে আপনা টাইম আয়গা গানে র‍্যাপ গানও করতে দেখা গেল তাঁকে। 

আরও পড়ুন-অযোধ্যা মামলার রায়: কী বলছেন কঙ্গনা, হুমা, তাপসী, ফারহা খানরা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

⁦‪#akshaykumar‬⁩

A post shared by Ranveer singh TBT - FAN CLUB (@ranveersinghtbt_) on

কাপলদের সাজের রিভিউ করতে গেলে সাধারণত মহিলাদের ফ্যাশান নিয়েই বেশি আলোচনা হয়। কিন্তু রণবীর দীপিকার ক্ষেত্রে ব্যাপারটা অবশ্যই আলাদা। ট্র্যাডিশনাল ফ্লোরাল প্রিন্টের শেরওয়ানির সঙ্গে পায়ে চাঙ্কি স্নিকার্স পরে ফুল মুডে গান গাইতে দেখা গেল রণবীরকে। অন্যদিকে সব্যসাচীর পোশাকে মোহময়ী রূপে দেখা গেল দীপিকাকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

_officialfp) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by FAN ACCOUNT (@deepikapadukone_officialfp) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সব মিলিয়ে বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে যেন কোনও সেলেব নন, সাধারণ কাপলের মতোই মেতে উঠলেন রণবীর-দীপিকা। সব বিয়েবাড়িতেই এমন একটা জুটি থাকলে মন্দ কি?