Deepika Padukone: ‘আগুন লাগিয়ে দেবে...’ লেডি সিংঘম দীপিকাকে দেখে ছিটকে গেলেন সিম্বা রণবীর...

Ranveer-Deepika: এবার রোহিত শেট্টির কপ ইউনিভার্সে যোগ দিলেন দীপিকা পাড়ুকোন। তিনিই এই ইউনিভার্সের প্রথম মহিলা অফিসার। সিংঘম এগেইন ছবিতে দেখা যাবে তাঁকে। দীপিকার ফার্স্ট লুক দেখে ছিটকে গেলেন বিটাউনের তারকারা। 

Updated By: Oct 15, 2023, 07:34 PM IST
Deepika Padukone: ‘আগুন লাগিয়ে দেবে...’ লেডি সিংঘম দীপিকাকে দেখে ছিটকে গেলেন সিম্বা রণবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিংঘমের(Singham) হাত ধরে বলিউডে প্রথম কপ ইউনিভার্স তৈরি করেছেন পরিচালক রোহিত শেট্টি(Rohit Shetty)। তারপর তা থেকে তৈরি হয়েছে সিম্বা, সূর্যবংশীর মতো ছবি। যেখানে পুলিসের চরিত্রে দেখা গিয়েছে অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারের মত সুপারস্টারদের। এবার সেই কপ ইউনিভার্সে যোগ দিলেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। রোহিতের কপ ইউনিভার্সে(Cop Universe) এই প্রথম মুখ্য ভূমিকায় কোনও মহিলা পুলিসকে দেখা যাবে। রবিবার প্রকাশ্যে এল সেই পোস্টার।

আরও পডুন- ফ্রান্স আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত বাংলার দুই ছবি, সেরা অভিনেতা নাসিরউদ্দিন শাহ, সেরা অভিনেত্রী সঙ্গীতা বল্লভ

রোহিত তাঁর লেডি অফিসারের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "নারী সীতারও রূপ, আবার দুর্গারও রূপ। আমাদের কপ ইউনিভার্সের সব থেকে নিষ্ঠুর এবং নৃশংস পুলিশ অফিসারের সঙ্গে আলাপ করুন। শক্তি শেট্টি, আমার লেডি সিংঘম।"

হায়দরাবাদে শুরু হয়েছে 'সিংঘম এগেইন' ছবির শ্যুটিং। যেখানে প্রথমবার কপ ইউনিভার্সে একজন মহিলা পুলিসের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। ছবিতে তাঁর নাম শক্তি শেট্টি হলেও সবাই তাঁকে চিনবে 'লেডি সিংঘম' নামে। সঙ্গে দেখা যাবে কপ ইউনিভার্সের প্রথম তিন পুলিসের চরিত্রে অভিনয় করা অজয়, রণবীর ও অক্ষয়কেও।

রবিবার প্রকাশ্যে এল 'লেডি সিংঘম'  দীপিকার দুটি পোস্টার। সেখানে দেখা যাচ্ছে বন্দুক হাতে ধরে এক নিষ্ঠুর হাসি হাসছেন দীপিকা এবং অপর একটি ছবিতে অপরাধীর মুখে ধরে রেখেছেন বন্দুকের নল। পিছনে দাঁড়িয়ে একটি পুলিসের গাড়ি এবং দাউদাউ করে জ্বলছে আগুন।

আরও পড়ুন- এবার 'দশম অবতার'-কে শুভেচ্ছাবার্তা স্বয়ং 'সিংঘম'-এর...

রোহিত শেট্টির কপ ইউনিভার্সের পাশাপাশি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সেও রয়েছেন দীপিকা। সেখানে রয়েছেন ক্যাটরিনাও। শোনা যাচ্ছিল দীপিকা, ক্যাটরিনা এবং আলিয়াকে নিয়ে মহিলা স্পাই ইউনিভার্স তৈরি করতে পারে যশরাজ। তার আগেই চমকে দিলেন দীপিকা। অভিনেত্রীর পোস্টের নিচে রণবীর সিং লেখেন, ‘আগুন লাগিয়ে দেবে’। আলিয়া, অনিল কাপুর থেকে শুরু করে বিটাউনের প্রথম সারির তারকারা দীপিকাকে দেখে মুগ্ধ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.