আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে 'সবচেয়ে উত্তেজক চুম্বন' রণবীর-বাণীর

বলা হচ্ছে ২৩ চুম্বনের সিনেমা। যশরাজ ফিল্মসের বেফিকর-এ রণবীর সিং ও বাণী কাপুরকে ওই অতবার চুম্বন করতে দেখা যাবে। সেই রোমান্টিক সিনেমার দ্বিতীয় পোস্টার রিলিজে সিনেমার নায়ক-নায়িকাকে দেখা গেল 'ফ্রেঞ্চ কিস' করতে। তাও আবার খোদ আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে। রণ-বাণী ফ্রান্সের একটি বহুতলের ছাদে বসে রয়েছেন। তাদের পিছনে কিছুটা দূরে প্যারিসের বিশ্ব বিখ্যাত আইফেল টাওয়ার।

Updated By: May 9, 2016, 06:28 PM IST
আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে 'সবচেয়ে উত্তেজক চুম্বন' রণবীর-বাণীর

ওয়েব ডেস্ক: বলা হচ্ছে ২৩ চুম্বনের সিনেমা। যশরাজ ফিল্মসের বেফিকর-এ রণবীর সিং ও বাণী কাপুরকে ওই অতবার চুম্বন করতে দেখা যাবে। সেই রোমান্টিক সিনেমার দ্বিতীয় পোস্টার রিলিজে সিনেমার নায়ক-নায়িকাকে দেখা গেল 'ফ্রেঞ্চ কিস' করতে। তাও আবার খোদ আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে। রণ-বাণী ফ্রান্সের একটি বহুতলের ছাদে বসে রয়েছেন। তাদের পিছনে কিছুটা দূরে প্যারিসের বিশ্ব বিখ্যাত আইফেল টাওয়ার।

এই সিনেমার প্রথম পোস্টারে দেখা যায় রণবীর সিংহ ও বাণী কাপুর চুম্বনে এতটাই মশগুল যে তাদের চেহারা ঠিকঠাক মতো দেখা যাচ্ছে না। শুধুই তাদের ঠোঁট দেখা যাচ্ছে। বাণীর মাথায় যে টুপি পরা, তাতে লেখা আছে 'আমার ভালোবাসা'। এই ছবিতে নগ্ন অবতারে দেখা যাবে রণবীর সিংকে।  

মানে প্রথম দর্শনেই চুম্বন দিয়ে শুরু করল 'বেফিকর'। এই সিনেমার মাধ্যমে সাত বছর বাদে আবার পরিচালনায় ফিরছেন আদিত্য চোপড়া। বাবা প্রয়াত যশ চোপড়ার ৮৩তম জন্মদিনে এ ছবির ঘোষণা করেছিলেন আদিত্য। এর সঙ্গীত পরিচালনা করছেন বিশাল শেখর। ছবিটির শুটিং হচ্ছে প্যারিসে এবং চলতি বছরের ৯ ডিসেম্বর এর মুক্তির কথা।

.