রণবীর কি বাবা হচ্ছেন? মুখ খুললেন বলিউডের 'খলজি'

এতদিন ভালো প্রেমিক হয়ে প্রমাণ দিয়েছেন, এবার ভালো স্বামী হয়ে সকলকে দেখিয়ে দেবেন। 

Updated By: Dec 16, 2018, 02:28 PM IST
রণবীর কি বাবা হচ্ছেন? মুখ খুললেন বলিউডের 'খলজি'

নিজস্ব প্রতিবেদন: দীপিকা- রণবীর বলিউডের এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় দম্পতি। ৬ বছর প্রেম করার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন দীপবীর। এই মুহূর্তে রণবীর সিং শুধু একজন ভালো অভিনেতাই নয়, ভালো প্রেমিক হিসাবেও পরিচিত। যদিও রণবীরের এখন দাবি, এতদিন ভালো প্রেমিক হয়ে প্রমাণ দিয়েছেন, এবার ভালো স্বামী হয়ে সকলকে দেখিয়ে দেবেন। 

রণবীর যে দীপিকা বলতে অজ্ঞান, তা আর বলার অপেক্ষা রাখে না। দীপিকা যাই বলেন না কেন রণবীর তাঁর ইচ্ছা পূরণের জন্য সর্বদা তৈরি থাকেন। দুজনের মধ্যেই বোঝাপড়া অসাধারণ, তা না বললেই নয়। তবে দীপিকা-রণবীর যখন সাত পাকে বাঁধা পড়েছেন তখন রণবীরের বাবা হওয়া কিংবা দীপিকার মা হওয়ার প্রশ্ন তো এসেই যায়। সম্প্রতি, 'পিঙ্কভিলা'-কে দেওয়া সাক্ষাৎকারে বাবা হওয়ার বিষয়েও মুখ খুলেছেন বলিউডের 'খলজি'। রণবীরের কথায়, তিনি দীপিকাকে যেকোনও সময় বিয়ের জন্য প্রথম থেকেই তৈরি ছিলেন। তবে দীপিকা যখন বিয়ের ইচ্ছা প্রকাশ করেছেন তখনই বিয়ে হয়েছে। বাবা হওয়ার ক্ষেত্রেও তাই হবে। দীপিকা বললেই তিনি ফ্যামিলি প্ল্যানিং করবেন। তিনি সবকিছুই দীপিকার উপরই ছেড়ে দিয়েছেন বলে জানান। রণবীর মজা করে বলেন, তিনি শুধুই পার্টির আয়োজন করেন। তবে সেটাও শুধু দীপিকার জন্যই হয়। 'রণবীর সিং পাড়ুকোন'- (বিয়ের পর রণবীরের নামে নিজের পদবী জুড়ে দিয়এছেন দীপিকা) এর কথায়, তিনি সব সিদ্ধান্ত দীপিকার উপরই ছেড়ে দিয়েছেন, কারণ তিনি যা সিদ্ধান্ত নেন, সেটাই ভালো হয় বলে তাঁর মনে হয়েছে। তাই তিনি নির্দ্বিধায় দীপিকার সিদ্ধান্তই মেনে নেন বলে জানান রণবীর।

আরও পড়ুন-মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন বাবা সইফ আলি খান

আরও পড়ুন-'মন্দিরে এলাম', মন্নতের সামনে এসে বললেন শাহরুখ ভক্ত এই নব-দম্পতি

রণবীরের কথায়, দীপিকা তাঁর থেকে অনেক বেশি পরিণত মনের। তাই তিনি দীপিকার সমস্ত সিদ্ধান্তই তাঁর নেওয়া সিদ্ধান্তের থেকে অনেক বেশি সঠিক হয় বলে তাঁর মনে হয়েছে।। দীপিকা এই বয়সে যে জায়গায় পৌঁছেছেন তাঁর জন্য তিনি তাঁকে শ্রদ্ধা করেন। কেরিয়ারেও তাঁর স্ত্রী দীপিকা তাঁর থেকে অনেক বেশি সফল বলেও জানাতে দ্বিধা করেননি রণবীর। পাশাপাশি দীপিকাকে তিনি যে বড্ড বেশি ভালোবাসেন সেটাও জানাতে ভোলেননি।

আরও পড়ুন-প্রথম পর্নোগ্রাফি দেখার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন হিনা