Ranveer Singh: বক্স অফিসে ব্যর্থ '83'! বকেয়া পারিশ্রমিক নিতে চান না রণবীর!

বক্স অফিসে ব্যবসা করতে ব্যর্থ 83

Updated By: Dec 29, 2021, 06:59 PM IST
Ranveer Singh: বক্স অফিসে ব্যর্থ '83'! বকেয়া পারিশ্রমিক নিতে চান না রণবীর!

নিজস্ব প্রতিবেদন: প্রি প্রোডাকশন থেকে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল কবীর খানের (Kabir Khan) ছবি 'এইট্টি থ্রি' (83)। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ (Cricket World Cup) জয়ের গল্প উঠে এসেছে ছবির চিত্রনাট্যে। ছবিতে কপিল দেবের (Kapil Dev) চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং(Ranveer Singh)। ছবিতে কপিলকে পর্দার হুবহু ফুটিয়ে তুলতে কোনও কসর ছাড়েননি রণবীর সিং। ছবি মুক্তির সঙ্গে সঙ্গে সমালোচকদের থেকে প্রশংসাও কুড়িয়েছে ছবি ও অভিনেতারা। কিন্তু বক্স অফিসে (Box Office) মুখ থুবড়ে পড়েছে এই ছবি। 

কেন বক্সঅফিসে স্কোর করতে ব্যর্থ হচ্ছে 'এইট্টি থ্রি'? সমালোচক থেকে শুরু করে ছবির কলাকুশলী সবাই প্রায় এই ছবি ব্যর্থতা নিয়ে চিন্তিত। ছবির অন্যতম প্রযোজক দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। অনুমান করা যাচ্ছে বক্সঅফিসে সেঅর্থে এই ছবি ব্যবসা করতে না পারায় আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছে প্রযোজকেরা। ছবির পারিশ্রমিকের বেশিরভাগ অংশই এখনও পাননি রণবীর সিং। ছবির ব্যর্থতার পর অভিনেতা জানিয়েছেন যে, বকেয়া পারিশ্রমিক তিনি আর নিতে চাননা। প্রযোজকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেন রণবীর। 

আরও পড়ুন: Shah Rukh Khan: বর্ষশেষে পার্টিতে নয়, শুটিংয়ে ব্যস্ত শাহরুখ, পাঠানের সেট থেকে ভাইরাল ছবি

ইতিমধ্যেই ছবির টিমের মধ্যেই শুরু হয়েছে একে অপরকে দোষারোপ করা। কারোর মতে এই ছবি বিশ্বকাপ জয়ের গল্প ফিকশেনের বদলে হয়ে উঠেছে ডকুমেন্টারি। ছবি তৈরির সময়েও এ কথা বলেছিলেন তাঁরা কিন্তু সেসময় তাঁদের সাজেশনকে গুরুত্ব দেয়নি পরিচালক। কারোর মতে ছবির শুটিং লর্ডসে করা বিলাসিতা হয়ে গেছে। ভারতের অনেক বড় বড় স্টেডিয়াম আছে, লর্ডসের বদলে সেইসব স্টেডিয়ামে শুটিং করলে ছবির খরচ অনেক কমে যেত। ইতিমধ্যেই এই ছবি বদলে সেই শোয়ের জায়গা নিয়েছে 'স্পাইডার ম্যান' ও 'পুষ্পা'। 

আরও পড়ুন: Anindya Chatterjee: জন্মদিনে শুটিংয়ে ব্যস্ত অনিন্দ্য, সেটেই চলল সেলিব্রেশন

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.