বক্স অফিসে ধামাকা, শাহরুখ খান-কে হেলায় হারিয়ে দিলেন রণবীর সিং!

তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন 

Updated By: Jan 16, 2019, 10:31 AM IST
বক্স অফিসে ধামাকা, শাহরুখ খান-কে হেলায় হারিয়ে দিলেন রণবীর সিং!

নিজস্ব প্রতিবেদন : শাহরুখ খান-কে পিছনে ফেলে দিলেন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির 'সিম্বা'-র হাত ধরে বক্স অফিসে ধামাকা করে দিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা।

আরও পড়ুন : রণবীর কাপুরের সঙ্গে প্রাক্তন সম্পর্ককেই 'আঁকড়ে' ধরছেন দীপিকা?
ট্রেড এনালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, রোহিত শেঠির কেরিয়ারে 'সিম্বা'-ই সবচেয়ে ধামাকাদার সিনেমা। গোটা দেশ জুড়ে এই সিনেমা ২২৫ কোটির ব্যবসা করেছে। বিদেশে করেছে কমপক্ষে ৮৬ কোটির ব্যবসা। শুধু তাই নয়, ভারতের বাইরে অস্ট্রেলিয়াতে এই প্রথম কোনও সিনেমা বিপুল ব্যবসা করল বলেও জানান তরণ আদর্শ। অর্থাত রোহিত শেঠির 'চেন্নাই এক্সপ্রেস' যে 'লাইফটাইম বিজনেস' করেছে, 'সিম্বা' এবার সেই সমস্ত কিছুকে ছাপিয়ে গেল বলেই জানা যাচ্ছে।

 

২০১৩ সালে মুক্তি পায় রোহিত শেঠির 'চেন্নাই এক্সপ্রেস'। যেখানে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন দীপিকা পাডুকন। সম্প্রতি 'চেন্নাই এক্সপ্রেস'-এর সাফল্যের কথা জানাতে গিয়ে রোহিত বলেন, ওই সিনেমায় দীপিকাই ছিলেন তাঁর তুরুপের তাস। শাহরুখের জন্য নয়, 'চেন্নাই এক্সপ্রেস' দমদার ব্যবসা করে দীপিকা পাডুকনের জন্য। আর এবার 'চেন্নাই এক্সপ্রেস' মুক্তির পর ৫ বছর পর বলিউড বাদশা এবং দীপিকার সুপারহিট সিনেমাকে পিছনে ফেলে, বক্স অফিসে ধামাকা করে দিল রণবীর সিং এবং সারা আলি খানের 'সিম্বা'।

.