দেশের উর্দ্ধে নন কৃষকরা, Farmers Protest নিয়ে ক্ষোভ Ranvir, Kangana-দের

সামাজিক মাধ্য মে মত প্রকাশ করেন বি টাউনের একাধিক তারকা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 27, 2021, 10:47 AM IST
দেশের উর্দ্ধে নন কৃষকরা, Farmers Protest নিয়ে ক্ষোভ Ranvir, Kangana-দের
রণবীর শোরে, কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন : ​কৃষক আন্দোলনের নাম করে লালকেল্লায় বিক্ষোভকারীদের ঢুকে পড়া নিয়ে বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে প্রায় গোটা দেশ জুড়ে। ২৬ জানুয়ারি আন্দোলন করতে গিয়ে যে সমস্ত অপ্রীতিকর ঘটনা ঘটেছে, তা কাঙ্খিত নয়। আন্দোলনের সময় অপ্রীতিকর ঘটনার সঙ্গে তাঁরা সহমত নন বলে স্পষ্ট জানিয়েছে সংযুক্ত কিষাণ মোর্চা। কৃষক আন্দোলনের (Farmers Tractor Rally) নাম করে প্রজাতন্ত্র দিবসে যা হল, তা নিয়ে মুখ খুলতে শুরু করেন বলিউডের একাংশের তারকারাও। কঙ্গনা রানাউতের পর এবার বিষয়টি নিয়ে সরব হলেন রণবীর শোরে (Ranvir Shorey)।

কৃষকদের আন্দোলন করার পূর্ণ অধিকার রয়েছে কিন্তু তা শান্তিপূর্ণভাবে। আন্দোলনের নাম করে অশান্তি বাধানোর অধিকার কারও নেই। দেশে জনগণের নির্বাচিত সরকার রয়েছে। সেই কারণে আন্দোলনের নাম করে এই ধরনের অশান্তি সৃষ্টির অধিকার করাও নেই বলে মত প্রকাশ করেন 'ভেজা ফ্রাই' অভিনেতা। কৃষকদের জায়গা কখনও দেশের উর্দ্ধে নয় বলে স্পষ্ট জানান রণবীর শোরে।

আরও পড়ুন : প্রজাতন্ত্র দিবসের উপহার, FAU-G এর লিঙ্ক শেয়ার করলেন Akshay Kumar

 

এদিকে প্রজাতন্ত্র দিবসে (Republic Day) কৃষক আন্দোলনের নাম করে যা ঘটেছে, তা অবাঞ্ছিত। আন্দোলনের নাম করে যাঁরা অশান্তি তৈরি করেন, তাঁদের গারদে ভরা উচিত বলে দাবি করেন কঙ্গনা রানাউত।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

পাশাপাশি প্রজাতন্ত্র দিবসের ঘটনায় ক্ষুব্ধ কঙ্গনা এ বিষয়ে দিলজিৎ দোসাঞ্জ এবং প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বিরুদ্ধেও ফুঁসে ওঠেন। আন্দোলনের নাম করে কৃষকরা যা করেন, তার জবাব দিন প্রিয়াঙ্কা, দিলজিৎরা। কৃষকদের তাতিয়ে দিয়ে তাঁরা কেন হাওয়া হয়ে গেলেন বলেও প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত।