বলিউডের কালিমাখা দিকটিকে যাঁরা সমর্থন করছেন, তাঁরা সেই জগতের দারোয়ান : রণবীর শোরে

সরাসরি কারোর নাম না করলেও জয়া বচ্চন, সোনম কাপুরদেরই একহাত নিলেন শোরে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2020, 07:46 PM IST
বলিউডের কালিমাখা দিকটিকে যাঁরা সমর্থন করছেন, তাঁরা সেই জগতের দারোয়ান : রণবীর শোরে

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর 'স্বজনপোষণ' বিতর্কে 'বলিউড গ্যাং'-এর বিরুদ্ধে সরব হয়েছিলেন রণবীর শোরে। সম্প্রতি বি-টাউনের সঙ্গে মাদকচক্রের যোগ থাকার অভিযোগ উঠেছে। আর এই বিতর্কের মাঝে ফের একবার সরব অভিনেতা। সরসরি কারোর নাম না করলেও শোরের আক্রমণের তির ছিল জয়া বচ্চন, সোনম কাপুরদেরই দিকেই। 

রণবীর শোরে টুইটারে লেখেন, ''যাঁরা বলিউডের কালিমাযুক্ত দিকটিকে অন্ধভাবে রক্ষা করার চেষ্টা করছেন, তাঁরা হয়ত সেই দুনিয়ার দারোয়ান কিংবা ওই রাঘববোয়ালদের তাঁবেদারি করেন।'' রণবীর শোরে আরও লেখেন, ''কারোর মতামত প্রকাশ বা সংবিধান মেনে কারোর বাক স্বাধীনতা যদি আপনার অপছন্দ হয়, তাহলে আপনিও নিজের মতামত জানান। এটাকে নিয়ে এত হট্টগোল করার কী আছে''।

আরো পড়ুন-তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধে কামব্যাক করছেন শাহরুখ!

প্রসঙ্গত সম্প্রতি বলিউডের সঙ্গে মাদকচক্রের যোগ থাকার যে অভিযোগ উঠেছে, তা নিয়ে রাজ্যসভায় গর্জে ওঠেন জয়া। সমাজবাদী পার্টির নেত্রী বলেন, ''বিনোদন জগতের লোকেদের সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হতে হচ্ছে। যাঁর এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই নাম কামিয়েছেন, তাঁরাই একে কদর্য বলছেন। আমি এর সঙ্গে সহমত নই, আশাকরি এধরনের ভাষা সরকার বন্ধ করতে বলবে।'' রবি কিষেণ, কঙ্গনাদের উদ্দেশ্যে জয়ার প্রশ্ন ছিল, ''যে থালায় খান, সেই থালাকেই ফুটো করছেন?

জয়া বচ্চনের বক্তব্য শেয়ার করেন অনুভব সিনহা। সেটি আবার সোনম কাপুর শেয়ার করে লেখেন, ''আমি যখন বেড়ে উঠছি, তখন ওনার মতো হতে চেয়েছিলাম।''

জয়া বচ্চন সংসদে এই বক্তব্য রাখার পর ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে সমর্থন করেন, তবে কেউ কেউ আবার সরাসরি তাঁর বিরোধিতা করতেও ছাড়েননি। রণবীর শোরে সরাসরি কারোর নাম না নিলেও তাঁর ইঙ্গিত যে জয়া বচ্চন, সোনম কাপুরদের দিকেই ছিল, তা বেশ বোঝা যায়। প্রসঙ্গত, জয়া বচ্চনকে একহাত নিয়েছেন কঙ্গনা রানাউত-ও।

আরও পড়ুন-''বলিউড নিয়ে কুৎসা শুনতে পারব না'', মাদককাণ্ড নিয়ে জয়ার পাশে হেমা

.