Rashmika Mandanna: কাছের মানুষের কাছেই আর্থিক প্রতারণার শিকার, ৮০ লক্ষ খোয়ালেন রশ্মিকা...

Rashmika Mandanna: কেরিয়ারের প্রথম দিন থেকে যাঁর উপর ভরসা করেছিলেন সেই ঠকিয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন রশ্মিকা। জানা যাচ্ছে লক্ষ লক্ষ টাকা খুইয়েছেন অভিনেত্রী।  

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 19, 2023, 03:16 PM IST
Rashmika Mandanna: কাছের মানুষের কাছেই আর্থিক প্রতারণার শিকার, ৮০ লক্ষ খোয়ালেন রশ্মিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের ম্যানেজারের কাছে আর্থিক প্রতারণার শিকার রশ্মিকা মন্দানা(Rashmika Mandanna)। কেরিয়ারের শুরু থেকেই এই ম্যানেজার সঙ্গে ছিলেন অভিনেত্রীর। এবার তাঁর হাতেই লক্ষ লক্ষ টাকা খোয়ালেন দক্ষিণী নায়িকা। জানা যায় যে, অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের ম্যানেজারের কাছেই ৮০ লক্ষ টাকার প্রতারণার শিকার হয়েছেন। যদিও বিষয়টি বোঝার পরেই তড়িঘড়ি সেই ম্যানেজারকে কাজ থেকে বহিষ্কার করেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Mukesh Khanna on Adipurush: ‘হনুমানজী আদিপুরুষ দেখলে পাহাড় ছুঁড়ে মারত নির্মাতাদের’, চটে লাল মুকেশ খান্না...

রশ্মিকার কাছের সূত্রের দাবি, ‘রশ্মিকাকে তাঁর ম্যানেজার ৮০ লাখের বেশি টাকা ঠকিয়ে আত্মসাৎ করেছে। অভিনেত্রী এটা নিয়ে কোনও সিনক্রিয়েট করতে চাননি। ম্যানেজারকে বরখাস্ত করে বিষয়টি চাপা দিতে চান।’ অন্যদিকে রিপোর্ট অনুযায়ী, গোটা বিষয়টা জানার পরই সেই ম্যানেজারকে বরখাস্ত করেন রশ্মিকা। কেরিয়ারের শুরু থেকেই এই ম্যানেজার সঙ্গে ছিলেন অভিনেত্রীর। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও মুখ খোলেননি রশ্মিকা। 

বর্তমানে রশ্মিকা পুষ্পা ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। রশ্মিকার বিপরীতে এই ছবিতেও নামভূমিকায় দেখা যাবে অল্লু অর্জুনকে। ২০২১ সালের হিট সিনেমা ছিল পুষ্পা। মূলত তেলেগুতে শ্যুট করা হলেও, ছবি মুক্তি পেয়েছিল হিন্দি সহ বেশ কয়েকটি দক্ষিণী ভাষায়। ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় করে। তাই এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্টও নিয়েও বেশ আশাবাদী ছবির নির্মাতারা। 

আরও পড়ুন- Karan Deol Wedding Photo: বাঙালি কন্যে দ্রিশার সঙ্গে বিয়ের পিঁড়িতে করণ, নাতির বিয়েতে ভাইরাল ধর্মেন্দ্রর নাচ...

শেষবার এই বছরই তাঁকে স্পাই থ্রিলার দেখা গিয়েছে মিশন মজনু ছবিতে। বর্তমানে অল্লু অর্জুনের পুষ্পা ২ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা। তাঁর আসন্ন ছবিগুলোর মধ্যে রয়েছে অ্যানিমাল। সেই ছবি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং রশ্মিকার পাশাপাশি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর এবং ববি দেওল। ১১ অগস্ট মুক্তি পাবে এই সিনেমা। ‘গদর ২’,  ‘জেইলার’ আর ‘ওএমজি ২’-এর সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হবে অ্যানিমাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.