নিজস্ব প্রতিবেদন: দিদা হতে চলেছেন ৯ এর দশকের বলিউডের 'মস্ত মস্ত গার্ল' রবিনা ট্যান্ডন। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন রবিনা ট্যান্ডনের মেয়ে ছায়া। সম্প্রতি মেয়ে ছায়ার সাধ ভক্ষণের অনুষ্ঠানের ছবি পোস্ট করেন অভিনেত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী রবিনা ট্যান্ডনের দিদা হওয়ার খবর শুনে অবাক হলেন নিশ্চয়?


তবে এখবরটা এক্কেবারেই সত্যি। ২০১৬ সালে গোয়ায় হিন্দু ও ক্যাথলিক রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রবিনা ট্যান্ডনের মেয়ে ছায়া। এবার সেই রবিনার সেই মেয়েই মা হতে চলেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেই অবশ্য রবিনা দিদা হওয়ার স্বাদ পেয়ে গিয়েছেন। ২০১১ সালে বিয়ে হয়েছিল রবিনার বড় মেয়ে পূজা। পরবর্তীকালে পূজা এক পুত্র সন্তানের জন্ম দেন, নাম রাখেন জ্যাডন। পূজা অবশ্য বিয়ের পর আপাতত সাউথ আফ্রিকাতেই থাকেন। 


আরও পড়ুন-গ্যাস সিলিন্ডার নিয়ে কসরতের চ্যালেঞ্জ, নেটিজেনদের আক্রমণের মুখে বলি অভিনেতা



ছবি- মেয়ের ছায়ার বিয়ের মুহূর্তে রবিনা ও তাঁর বড় মেয়ে পূজা।


রবিনার মেয়ে ছায়ার সাধ ভক্ষণের অনুষ্ঠানের আয়োজন করেছিল রবিনার মেয়ে রাশা। সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন রবিনার বড় মেয়ে পূজা।



অনেকেই হয়ত জানেন না, বিয়ের আগেই ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে পূজা ও ছায়াকে দত্তক নেন রবিনা। সেসময় পূজার বয়স ছিল ১১ ও ছায়ার ৪ বছর। পরে ২০০৪ সালে ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাডানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রবিনা। তাঁর ও অনিলেরও দুই সন্তান রয়েছেন, মেয়ে রাশা ও ছেলে রণবীর। মেয়ে রাশার বয়স বর্তমানে ১৪ ও ছেলে রণবীরের বয়স ১২।


আরও পড়ুন-‘দম মারো দম’ গানের জন্য প্রথমে ভাবাই হয়নি আশা ভোঁসলের কথা!