Sonakshi Sinha Zaheer Iqbal Marriage: সোনাক্ষীর বিয়ের পার্টিতে হাজির রেখা থেকে সলমান, রাতভর চলল মজলিস

Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage Video: স্পেশাল ম্যারেজ এক্ট অনুসারে সই-সাবুদ করে সকালেই বিয়ে সেরে ফেলেন নবদম্পতি। সোনাক্ষীকে নিজের বিয়েতে অবশ্য তাঁর মায়ের বিয়ের শাড়িতেই দেখা গেছে।  

Updated By: Jun 24, 2024, 06:40 PM IST
Sonakshi Sinha Zaheer Iqbal Marriage: সোনাক্ষীর বিয়ের পার্টিতে হাজির রেখা থেকে সলমান, রাতভর চলল মজলিস

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: স্পেশাল ম্যারেজ এক্ট অনুসারে সই-সাবুদ করে সকালেই বিয়ে সেরে ফেলেন নবদম্পতি। সোনাক্ষীকে নিজের বিয়েতে অবশ্য তাঁর মায়ের বিয়ের শাড়িতেই দেখা গেছে।  

আরও পড়ুন: Shah Rukh Khan| Samantha Ruth Prabhu: ফের রাজকুমার হিরানির ছবিতে শাহরুখ, সঙ্গে সামান্থা!

সাত বছর সম্পর্কে থাকার পরেও টের পাইনি কাক-পক্ষী। এদিকে হঠাৎই নিজেদের ভালবাসার সম্পর্ক প্রকাশ্যে আনেন দম্পতি। বিবাহের পরে, এই দম্পতি মুম্বইয়ে একটি রিসেপশন পার্টি আয়োজন করেন যেখানে উপস্থিত ছিলেন রেখা, কাজল, অদিতি রাও হায়দারি, অনিল কাপুর, হুমা কুরেশি, সলমান খান এবং হানি সিং সহ বেশ কয়েকজন বলিউড তারকা। 

এবার এই জুটির প্রথম নাচের ভিডিও থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে, নবদম্পতিকে "আফরিন আফরিন" গানে নাচতে দেখা যায়, চারপাশে তখন অতিথিরা তাদের জন্য উল্লাস করছেন। এককথায় একেবারে জমজমাট অনুষ্ঠান। 

ভিডিওতে, নববধূকে একটি সুন্দর লাল বেনারসি শাড়ি পরা দেখা যায়,তাঁর সঙ্গে গলায় আনকাট হীরের নেকলেস এবং চুলের খোঁপায় পরেছিলেন মারাঠী স্টাইলের গজরা। এদিকে ইকবাল কে সাদা পোশাকে দেখা গেছে। 

বিয়ের বাসরে রীতিমতো চাঁদের হাট, বলিউডের প্রথম সারির তারকারা সোনার মেয়ের বিয়েতে আসর জমিয়ে দিয়েছেন। শত্রুঘ্ন সিনহা'র একমাত্র মেয়ের বিয়ের রমরমা বি-টাউনের আনাচে কানাচে রীতিমতো ছড়িয়ে পড়েছে। 'মাই নেম ইজ লক্ষণ' থেকে 'আংরেজি বিট' একের পর এক সুপারহিট গানে মেতেছে আসর। রেখা থেকে কাজল, ভাইজান থেকে অনিল কাপুর পার্টিতে মেতেছে সমগ্র বলিউড। 

 

আরও পড়ুন: Nana Patekar | Tanushree Dutta: তনুশ্রীর সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ, বাঙালি অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন নানা পাটেকর..

বলিউডের বাইশ গজে এখন চারিদিকে বিয়ের ফুল। ধুমধাম করে পড়ছে একের পর এক উইকেট। সোনাক্ষীর পর এবার কে? তারই গুঞ্জন চারিদিকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.