সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কোরিওগ্রাফার, পরিচালক Remo D'Souza

জানা যায়, রেমোর একটা ছোট্ট অস্ত্রপচারও হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2020, 09:06 PM IST
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কোরিওগ্রাফার, পরিচালক Remo D'Souza

নিজস্ব প্রতিবেদন : অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন খ্যাতনামা কোরিওগ্রাফার, পরিচালক রেমো ডি'সুজা (Remo D'Souza)। গত ১১ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছিলেন রেমো। সেসময়, তাঁর স্ত্রী লিজেল ডি'সুজা সংবাদমাধ্যম কে জানিয়েছিলেন, ''রেমোর হৃদযন্ত্রে একটা ব্লকেজ ধরা পড়েছে।'' জানা যায়, রেমোর একটা ছোট্ট অস্ত্রপচারও হয়েছে। 

শুক্রবার স্ত্রী লিজেল-ই রেমোর (Remo D'Souza) সুস্থ হয়ে বাড়ি ফেরার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান। পরে বাড়ি ফিরে রেমো নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে হাসি মুখে রঙিন বেলুনের সঙ্গে দেখা যায় রেমোকে। যে বেলুনে লেখা 'বাড়িতে স্বাগত' (Welcome Home)।ভিডিয়োতেই Thums Up দেখিনে পরিচালক, কোরিওগ্রাফার বুঝিয়ে দেন তিনি ভালো আছেন। ক্যাপশানে লিখেছেন, "আমি ফিরে এসেছি, আপনাদের ভালোবাসা, প্রার্থনা এবং আশীর্বাদের জন্য সকলকে ধন্যবাদ।''

আরও পড়ুন-মেদহীন ছিপছিপে শরীর, খোলাচুলে আরও বেশি লাস্যময়ী SRK কন্যা Suhana

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Remo Dsouza (@remodsouza)

রেমোর পোস্ট করা এই ভিডিয়োতে শ্রদ্ধা কাপুর, বরুণ ধাওয়ান, ববি দেওল, টাইগার শ্রফ, টেরেন্স লুইস সহ অনেক তারকাই পরিচালক-কোরিওগ্রাফারকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন-Farmers Protest : Priyanka, Diljit-এর নীতি নিয়ে প্রশ্ন তুললেন Kangana Ranaut

বলিউডের বহু হিট গানের কোরিওগ্রাফি করেছেন রেমো (Remo D'Souza)। পাশাপাশি 'স্ট্রিট ডান্সার থ্রিডি', 'এবিসিডি', 'এবিসিডি ২' এবং 'অ্য়া ফ্লাইং জট' এর মতো ছবির পরিচালনাও করেছেন তিনি। সম্প্রতি রেমো জানিয়েছিলেন তিনি খ্যাতনামা কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক বানাতে চান।

আরও পড়ুন-Baby Bump ঘিরে জল্পনা, বিয়ের ২ মাসের মাথায় মা হচ্ছেন! নিজেই জানালেন Neha Kakkar?