আইনের উপর ভরসা আছে, সত্যি সামনে আসবে, মুখ খুললেন রিয়া চক্রবর্তী

সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 31, 2020, 07:05 PM IST
আইনের উপর ভরসা আছে, সত্যি সামনে আসবে, মুখ খুললেন রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী। ক্যামেরার সামনে হাজির হয়ে রিয়া বলেন, ঈশ্বর এবং আইনের উপর তাঁর ভরসা রয়েছে। সত্যি নিশ্চয়ই সামনে আসবে। তিনি নিশ্চই বিচার পাবেন। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এই প্রথম মুখ খুললেন প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী।

দেখুন কী বললেন রিয়া...

 

এদিকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরপত্তা রক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং। শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকী, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশিরভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী। সুশান্ত যখন ঘরের মধ্যে শুয়ে তাকতেন, সেই সময় পাশের ঘরে পার্টি করতেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : ইউরোপ থেকে ফেরার পর সব সময় শুয়ে থাকতেন সুশান্ত, পাশের ঘরে পার্টি চলত রিয়ার!

নিরাপত্তা রক্ষীর পাশাপাশি রিয়ার বিরুদ্ধে অভিযোগ করেন সুশান্তের পরিচারকও। সুশান্তের উপর রিয়া কালো যাদু করতেন বলে অভিনেতার দিদিকে কয়েক মাস আগে জানান পরিচারক। এবার পরিচারকের সেই দাবি পাটনা পুলিসের সামনে তুলে ধরেন সুশান্তের দিদি মিতু সিং।

.