ইউরোপ থেকে ফেরার পর সব সময় শুয়ে থাকতেন সুশান্ত, পাশের ঘরে পার্টি চলত রিয়ার!

একের পর এক অভিযোগে সরব হন সুশান্তের নিরাপত্তা রক্ষী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 31, 2020, 05:20 PM IST
ইউরোপ থেকে ফেরার পর সব সময় শুয়ে থাকতেন সুশান্ত, পাশের ঘরে পার্টি চলত রিয়ার!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরপত্তা রক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং। শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকী, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশিরভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী। 

আরও পড়ুন : 'ভাড়াটে খুনি রিয়া একজন বিষকন্যা', আক্রমণ জেডিইউ নেতার

প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী আরও অভিযোগ করেন, সুশান্ত যখন অসুস্থ অবস্থায় ঘরে শুয়ে থাকতেন, সেই সময় প্রায় নিয়মিত সেখানে পার্টির আয়োজন করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার পাশাপাশি তাঁর বাবা এবং ভাইকেও সুশান্তের ফ্ল্যাটে হাজির হতে দেখা যেত। সুশান্ত ওষুধের বেশি মাত্রা প্রয়োগের জন্য শুয়ে থাকতেন কি না, তা জানা নেই। কিন্তু আগে সুশান্ত এমন ছিলেন না। শরীর চর্চা থেকে শুরু করে শ্যুটিং, বিভিন্ন কাজের মধ্যে সব সময় ব্যস্ত থাকতেন সুশান্ত। ইউরোপ থেকে ফেরার পরই সুশান্ত যেন এক্কেবারে অন্যরকম হয়ে যান। বেশিরভাগ সময় শুয়ে শুয়ে সময় কাটাতেন বলেও তাঁর নিরাপত্তা রক্ষী দাবি করেন।

আরও পড়ুন : সুশান্তের উপর কালো যাদু করতেন রিয়া? দাবি অভিনেতার বাড়ির পরিচারকের

সুশান্ত যে সময় ঘরে শুয়ে থাকতেন, সেই রিয়া নিজের মর্জি মাফিক সেখানে বিভিন্ন পার্টির আয়োজন করতেন বলেও তাঁর নিরাপত্তা রক্ষী অভিযোগ করেন। তিনি আরও দাবি করেন, সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের নিরাপত্তা রক্ষীর বয়ান পুলিস রেকর্ড করেছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : 'বয়ফ্রেন্ডকে বশে থেকে অর্থ আদায় করতে জানেন তিনি', ভাইরাল রিয়ার বিস্ফোরক ভিডিয়ো

সুশান্তের নিরাপত্তা রক্ষীর পাশাপাশি তাঁর পরিচারকও বিস্ফোরক দাবি করেন। সুশান্তের দিদিকে তাঁর পরিচারক জানান, প্রয়াত অভিনেতার উপর নাকি এক সময় কালো যাদু প্রয়োগ করতেন রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিচারকের সেই দাবি েবার পাটনা পুলিসের সামনে তুলে ধরেন প্রয়াত অভিনেতার দিদি মিতু সিং রাজপুত।