মঙ্গলবার বিকেল চারটেয় মেডিকেল টেস্ট রিয়ার, আজই গ্রেফতার হতে পারেন অভিনেত্রী!

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 03:22 PM IST
মঙ্গলবার বিকেল চারটেয় মেডিকেল টেস্ট রিয়ার, আজই গ্রেফতার হতে পারেন অভিনেত্রী!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় এবার বড় খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে। জানা যাচ্ছে, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ রিয়া চক্রবর্তীর মেডিকেল টেস্ট করানো হতে পারে। শুধু তাই নয়, মেডিকেল টেস্টের পরপরই সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবীকে গ্রেফতারও করা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

সম্প্রতি রিয়া চক্রবর্তীর বাড়িতে তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় রিয়া চক্রবর্তীর ল্যাপটপ। ওই ল্যাপটপ থেকেই  একাধিক তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে বলে খবর। এদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটির নাম করেছেন বলে খবর। এবার বি টাউনের ওই ২০-২৫ জন সেলেবও এনসিবির নজরে রয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। তবে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে কি না, সে বিষয়ে এখনও সুস্পষ্ট কোনও ইঙ্গিত মেলেনি।

সোমবার সকালে রিয়া চক্রবর্তী যখন জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির অফিসে পৌঁছন, তারপরই সেখান থেকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে। স্যামুয়েল এবং সৌভিকের মেডিকেল টেস্টের পর এবার রিয়ার মেডিকেল টেস্ট নিয়ে জল্পনা ছড়িয়েছে। জানা যাচ্ছে, মেডিকেল টেস্টে জন্য রিয়া রক্তের পাশাপাশি নখ এবং চুলের নমুনাও সংগ্রহ করা হচ্ছে।

.